পশ্চিমবঙ্গ বিধানসভার ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদা প্রয়াত

পশ্চিমবঙ্গ বিধানসভার ডেপুটি স্পিকার ও টিএমসি বিধায়ক সুকুমার হাঁসদা বৃহস্পতিবার কলকাতার একটি বেসরকারী হাসপাতালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন।

Written by Arnab Biswas Jhargram | October 29, 2020 5:46 pm

সুকুমার হাঁসদা । (ছবি: ফেসবুক/@Dr.SukumarHansda)

পশ্চিমবঙ্গ বিধানসভার ডেপুটি স্পিকার ও ঝাড়গ্রামের টিএমসি বিধায়ক সুকুমার হাঁসদা বৃহস্পতিবার কলকাতার একটি বেসরকারী হাসপাতালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে সূত্রটি জানিয়েছে।

৬৩ বছর বয়সী হাঁসদা দু’বারের ঝাড়গ্রাম বিধায়ক এবং পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রী ছিলেন। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, হাঁসদা এই বছরের শুরুর দিকে প্রস্টেট ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন এবং গত কয়েক মাস ধরে তার চিকিৎসা চলছিল।

তবে কয়েকটি রিপোর্ট বলছে যে হাঁসদা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

বিমান বন্দ্যোপাধ্যায় আরও জানান যে তাঁকে প্রথমে কলকাতার সরকারী এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং কিছুদিন আগে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক টুইট বার্তায় বলেছেন, “পশ্চিমবঙ্গ বিধানসভা ডেপুটি স্পিকার ও ঝাড়গ্রাম বিধায়ক শ্রী সুকুমার হাঁসদা মারা যাওয়ায় শোকাহত। তিনি এআইটিসির রাজ্য সহ-সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছিলেন। মানুষের জন্য তাঁর নিরলস পরিশ্রম সর্বদা স্মরণ করা হবে। তাঁর পরিবার ও অনুসারীদের প্রতি আমার সমবেদনা। ”