সুকান্ত মজুমদার অনভিজ্ঞ: দিলীপ ঘোষ

তবে কি সুকান্ত মজুমদারে ভারসা কমছে বঙ্গ বিজেপির? ২১ এর বিধানসভা থেকে শুরু করে সাম্প্রতিক দুটি উপ নির্বাচন, মাঝে পুর নির্বাচন।

Written by SNS Kolkata | April 21, 2022 3:59 pm

দিলীপ ঘোষ (File Photo: IANS)

তবে কি সুকান্ত মজুমদারে ভারসা কমছে বঙ্গ বিজেপির? ২১ এর বিধানসভা থেকে শুরু করে সাম্প্রতিক দুটি উপ নির্বাচন, মাঝে পুর নির্বাচন। প্রতিটি নির্বাচনে কার্যত মুখ থু বরে পড়েছে পদ্ম শিবির। আর সেই সঙ্গে নিয়ম করে ভাঙ্গন মুরগী ধরসেন লেনে।

আদি ও নব্য বিজেপির দ্বন্দ্ব পড়ে দল ছাড়ছেন একের পর এক নেতা কর্মী । যদিও বিজেপির অন্দরের খবর দলের একটি বড় অংশ আর ভরসা রাখতে পারছে না বর্তমান বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের এর উপর।

আরও ভা লো করে বললে, বর্তমান বিজেপি সভাপতির উপর অ না স্থা বাড়ছে দলেরই একটা বড় অংশের। আর সেই নব্য ও আদি বিজেপির লড়াইয়ে বৃহস্পতিবার আরও ম দ ত দিলেন প্রাক্তন রাজ্য সভাপতি ও বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এমনকী নতুন সভাপতি কে ‘ অনভিজ্ঞ ‘ বলেও মন্তব্য করেন তিনি।

বলেন, ” সুকান্ত মজুমদার নতুন দায়িত্ব পেয়েছে ওর অভিজ্ঞতা কম। দলে অনেক যোগ্য ব্যক্তি আছেন, যারা এত বছর ধরে নেতৃত্ব দিতে এসেছে গ্রামে গ্রামে গিয়ে সাধারণ মানুষকে এক করেছেন, যাদের বিশ্বাস করে লোকেরা রাস্তায় নেমেছে তাদের গুরুত্ব দেওয়া উচিত। নেতৃত্ বদলাবে কিন্তু যোগ্য লোকেদের বাদ দিলে চলবে না।”

পাশাপাশি এদিন তিনি আরও বলেন,” সরকার বিরোধী আন্দোলনে পরিকল্পনার অভাব আছে, রাজ্যের মানুষ আমাদের তৃণমূলের তোলাবাজি, কাটমানি র বিরুদ্ধে রাস্তায় দেখতে চায়, কিন্তু নেতাদের মনোবলের অভাব আছে।” যদিও এই নিয়ে সুকান্ত মজুমদারের বক্তব্য,” আমি বিজেপির কোনও নেতৃত্বের বিষয়ে কোনও মন্তব্য করবো না। “