সিআইডি দফতরে হাজিরা দিলেন না শুভেন্দু, জানালেন ইমেল করে

ভবানীভবনে যাচ্ছেন না, শুভেন্দু অধিকারী ইমেল করে এই কথা জানালেন সিআইডি দফতরে।বিজেপি সূত্রে খবর, সােমবার দিনভর দলীয় কর্মসুচির জন্য তিনি বাঁকুড়ায় থাকবেন।

Written by SNS Kolkata | September 7, 2021 1:50 am

শুভেন্দু অধিকারী (File Photo: SNS)

সােমবার ভবানীভবনে যাচ্ছেন না, শুভেন্দু অধিকারী ইমেল করে এই কথা জানালেন সিআইডি দফতরে। বিজেপি সূত্রে খবর, সােমবার দিনভর দলীয় কর্মসুচির জন্য তিনি বাঁকুড়ায় থাকবেন। তাই সিআইডি দফতরে হাজিরা দিতে পারবেন না রাজ্যের বিরােধী দলনেতা।

প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যুর মামলায় শুভেন্দুকে তলব করেছিল সিআইডি। সােমবার তাঁকে ভবানীভবনে তদন্তকারীদের সামনে হাজির হতে বলা হয়। ২০১৮ সালে তৎকালীন তৃণমূলের মন্ত্রী শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চত্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযােগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী। সেই ঘটনার তদন্ত শুরু করেছে সিআইডি।

অন্য দিকে নিরাপত্তারক্ষীর মৃত্যুর ঘটনা-সহ তাঁর বিরুদ্ধে ওঠা পাঁচটি মামলা খারিজের আবেদন করে কলকাতা হাই কোর্টে মামলা করেন। শুভেন্দু। শুভেন্দুর আর্জি, রাজনৈতিক কারণে মিথ্যা মামলায় ফাঁসানাে হচ্ছে তাঁকে।

তাই হয় ওই মামলাগুলি খারিজ করা হােক, না হলে সেই সব মামলার তদন্ত সিবিআইকে দেওয়া হােক। কারণ সিআইডি বা রাজ্য পুলিশের উপর তাঁর ভরসা নেই।