আজ প্রথম রাজ্য বিজেপির নির্বাচনী দপ্তরে পা রাখবেন শুভেন্দু অধিকারী

গত শনিবার বিজেপিতে যোগদান করার পর এবার আজ প্রথমবার বিজেপির নির্বাচনী অফিসে রাখবেন এই হেভিওয়েট নেতা। তাঁকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করেছে রাজ্য বিজেপি।

Written by SNS Kolkata | December 26, 2020 9:27 pm

শুভেন্দু অধিকারী এআইটিসি (Photo: Twitter | @SuvenduAdhika20)

আনুষ্ঠানিকভাবে তিনি এখন বিজেপি নেতা। কিন্তু এখনও পর্যন্ত রাজ্য বিজেপির নির্বাচনী দফতরে পা রাখেননি শুভেন্দু অধিকারী। গত শনিবার বিজেপিতে যোগদান করার পর এবার আজ প্রথমবার বিজেপির নির্বাচনী অফিসে রাখবেন এই হেভিওয়েট নেতা। এদিন তাঁকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করেছে রাজ্য বিজেপি। সূত্রের খবর, সংবর্ধনা অনুষ্ঠানের পর একটি বৈঠক হবে যেখানে স্থির করা হবে দলে নতুন আগতরা কোথায় কি ভাবে কাজ করবেন।

গেরুয়া শিবির সূত্রে খবর, শনিবার বেলা বারোটা নাগাদ নতুন দলের কার্যালয়ে পা রাখবেন শুভেন্দু অধিকারী । শুধু তিনি নন, অমিত শাহের সভায় তাঁর সঙ্গে যে ৯ জন বিধায়ক এবং সুনীল মণ্ডল যােগদান করেছিলেন দলীয় কার্যালয়ে আসলেন তারাও। হেস্টিংস মােড়ের বিজেপি অফিসে এদিন তাদের সম্বর্ধনা দেওয়া হবে। তাৎপর্যপূর্ণভাবে এই প্রথমবার নয়, এর আগে শােভন চট্টোপাধ্যায় যখন বিজেপিতে যোগদান করেছিলেন সেই সময় শােভন চট্টোপাধ্যায়েরকে স্বাগত জানাতে সংবর্ধনা অনুষ্ঠান করা হয়েছিল বিজেপি তরফে।

কিন্তু সেই সময় অনুষ্ঠানে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানাে নিয়ে জলঘােলা হয়েছিল বিস্তর। তবে শুভেন্দুর সংবর্ধনা অনুষ্ঠানে সামান্যতম খামতি রাখতে নারাজ গেরুয়া শিবির। একইসঙ্গে শনিবার একটি বৈঠক হবে।

বিজেপি সূত্রের খবর, এই দিনের বৈঠকে উপস্থিত থাকবেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ , বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় সহ অন্যান্য শীর্ষ নেতারা। এই বৈঠকে অংশ নেবেন শুভেন্দু অধিকারী।

তাৎপর্যপূর্ণভাবে ৭ জানুয়ারি নন্দীগ্রামের সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে মুখ্যমন্ত্রীর পরের নিই অর্থাৎ ৮ জানুয়ারি সেখানে জনসভা করতে চলেছেন শুভেন্দু অধিকারী। কোন কোন বিষয়গুলি নিয়ে নন্দীশ্রামের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করবেন শুভেন্দু, এদিনের বৈঠকে আলােচনা হতে পারে।