চন্দ্রকোনা রােডে দুটি পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু এলাকায় শােকের ছায়া

পশ্চিমমেদিনীপুর জেলার চন্দ্রকোনা রােডে দুটি পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। প্রথম পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির।বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে।

Written by SNS West Medinipur | November 8, 2020 8:29 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

পশ্চিমমেদিনীপুর জেলার চন্দ্রকোনা রােডে দুটি পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। প্রথম পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ৩ নম্বর ব্লকের কেয়াবনীএলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কের উপর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মৃত ব্যক্তির নাম ইন্দু ভুষণ ঘােষ, বয়স আনুমানিক ৪০ বছর। স্থানীয় সূত্রে জানা যায় বৃহস্পতিবার পুত্র কাজ সেরে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনাটি ঘটে। এরপর চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। অন্যদিকে এই ঘটনায় যথেষ্ট শােকের ছায়া নেমে এসেছে গােটা এলাকায়।

অপর দুর্ঘটনাটি ঘটে শুক্রবার সকালে চন্দ্রকোনা রােডে রেল লাইনের উপর। ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনায় শােকের ছায়া নেমে আসে গােটা এলাকায়। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা রােড এলাকায়।

জানা গিয়েছে ঐ বৃদ্ধের নাম সাধন বাগ, বয়স আনুমানিক ৬০ বছর, আরাে জানা যায় শুক্রবার ভাের নাগাদ চন্দ্রকোনা রােড রেলস্টেশন থেকে অদূরে এই দুর্ঘটনাটি ঘটে। সম্ভবত রেললাইনের উপর দিয়ে যাওয়ার সময় তিনি ট্রেনে কাটা পড়ে যান।