মমতার আদর্শে নিয়ে প্রচারে সায়নী ঘােষ

চোখের সামনে মমতা বন্দোপাধ্যায় তাে আছেন। তিনি তাে মাটির মানুষ। তিনি যদি এই রকম পারেন, আমরা পারবােনা। আমি তাে মানুষের সঙ্গেই মিশে থাকি।

Written by SNS Asansol | March 17, 2021 8:25 pm

সায়নী ঘােষ (Photo: Twitter @Sayani06) 

চোখের সামনে মমতা বন্দোপাধ্যায় তাে আছেন। তিনি তাে মাটির মানুষ। তিনি যদি এই রকম পারেন, আমরা পারবােনা। আমি তাে মানুষের সঙ্গেই মিশে থাকি। আগে একটা অন্য পেশায় ছিলাম। এখন একটা অন্য ক্ষেত্রে। এটা তাে ভেতর থেকেই আসে।

প্রচারে বার্ণপুরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করলেন। আসানসােল দক্ষিণ বিধান সভার। তৃনমূল কংগ্রেসের তারকা প্রার্থী সায়নী ঘােষ। তিনি আরাে বলেন, দলনেত্রী তাে গ্রাস রুটের। তৃনমুল ওরে মিশে থাকেন। আমরা যদি আকাশে থাকি, সেটা কি ভালাে দেখায়। রবিবারের প্রচার প্রসঙ্গে তিনি বলেন, দারুন লাগছে।

আগে ছোটবেলায় রবিবারটা অন্য রকম ছিলাে। এখন অন্য রকম রবিবার। দারুণ লাগছে মানুষ যদি সুযােগ দেয়, তাহলে শুধু রবিবার কেন, সােম থেকে রবিবার সব দিনই •আর সেই পাবেন।

এদিন সায়ানী ঘােষ আসানসােল পুরনিগমের ৭৯ নং ওয়ার্ডের সুভাষপল্লি, রহমত নগর, শান্তিনগর, নেতাজি ও বিবেকানন্দ রােড়ে পায়ে হেঁটে প্রচার করেন। সাধারণ মানুষের সঙ্গে তিনি কথা বলেন। পাশাপাশি তিনি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠকও করে।