আসানসােল দক্ষিণে সায়নী ও অগ্নিমিত্রার বাকযুদ্ধ

প্রচারে বাকযুদ্ধে জড়ালেন আসানসোল দক্ষিণ বিধানসভার দুই তারকা প্রার্থী তৃণমূল কংগ্রেসের সায়নী ঘােষ বিজেপির অগ্নিমিত্রা পাল।

Written by SNS Assansol | April 7, 2021 11:22 am

সায়নী ঘােষ ও অগ্নিমিত্রা পাল (Photo: Twitter | @sayani06 & @paulagnimitra1)

এপ্রিলের শুরুতেই তাপমাত্রার পারদ ৪০ ডিগ্রির আশপাশে ঘােরাঘুরি করছে। আর তার মধ্যে প্রচারে বাকযুদ্ধে জড়ালেন আসানসোল দক্ষিণ বিধানসভার দুই তারকা প্রার্থী তৃণমূল কংগ্রেসের সায়নী ঘােষ বিজেপির অগ্নিমিত্রা পাল। একে অপরকে আক্রমন করেছেন। যা নিয়ে শুরু হয়েছে নতুন রাজনৈতিক বিতর্কও।

বিজেপি প্রার্থী দিন কয়েক আগে সােশাল মিডিয়ায় লিখেছেন জিতে বিধায়ক তিনি আসানসােল দক্ষিণ বিধানসভায় একটি করে আইন কলেজ ও মেডিক্যাল কলেজ করবেন।

প্রচারের মাঝে আসানসােলে জিটি রােডে দলের জেলা কার্যালয়ে আসেন সায়নী ঘােষ। সেখানে বিরােধী দলের প্রার্থীর ভাবনাকে কটাক্ষ করে বলেন, উনি তো নিজেকে আসানসােলের ভূমিকন্যা বলেন। জাহির করে প্রচার করছে। তাহলে এতদিন তিনি তা করেননি কেন? ওনার দল কি করছে, তা সবাই দেখছে।

সায়নী ঘােষের এই কটাক্ষের তীব্র বিরােধিতা করে তাকে পাল্টা আক্রমণ করেছেন অগ্নিমিত্রা পাল। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের প্রার্থী তাে মাস কয়েক হলাে রাজনীতিতে এসেছেন। তিনি এখনাে অনেক কিছু জানেন না। তার জানা উচিত দলের একজন সাধারণ কার্যকর্তা কি করতে পারেন? যদিও সেটা তা জানার কথা নয়। আর এই বাংলায় তাে গনতান্ত্রিক ভাবে জিতে আসা এমপি, এমএলএরা কাজ করতে পারেন না। তাদের কাজ আটকে দেওয়া হয়।

অগ্নিমিত্রা পালের পাল্টা দিয়েছেন সায়নী ঘােষ। তিনি বলেন, উনি আমাকে প্রচারের শুরু থেকে বাচ্চা মেয়ে, বাচ্চা মেয়ে বলে আসছেন। গুরুত্ব দিইনি। তাকে আমি সফিসটিকেটেড ও আলাদা মানুষ বলে জানতাম। কিন্তু বুঝলাম তা নয়। উনার ভাষাই বলে দেয়, তার পরিচয় ও বংশ পরিচয়। আমি তাে অতটা নিচে নামতে পারবাে না। তাতে আমার রুচিতে বাঁধে।