কৃষি বিলের বিরুদ্ধে ও তৃণমূল কর্মীকে মারধরের ঘটনার প্রতিবাদে মিছিল

কেন্দ্রীয় সরকারের জন বিরােধী কৃষি বিলের বিরুদ্ধে ও তৃণমূল কর্মীকে মারধরের ঘটনার প্রতিবাদ জানিয়ে এক মিছিল ও পথ সভা করল তৃণমূলের নেতাকর্মীরা।

Written by SNS West Bengal | January 11, 2021 6:31 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

কেন্দ্রীয় সরকারের জন বিরােধী কৃষি বিলের বিরুদ্ধে ও তৃণমূল কর্মীকে মারধরের ঘটনার প্রতিবাদ জানিয়ে এক মিছিল ও পথ সভা করল তৃণমূলের নেতাকর্মীরা। শনিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রােহিনী অঞ্চলের পােবাশােল থেকে ঠ্যাঙ্গামারা পর্যন্ত প্রায় ৬ কিলােমিটার রাস্তা পায়ে হেঁটে এই প্রতিবাদ মিছিল করেন।

এদিন মিছিল শেষে এক পথসভার আয়ােজন করেছিল সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেস। উল্লেখ্য গত জানুয়ারি রােহিনী অঞ্চলের কদমডিহা এলাকায় তৃণমূল কর্মী রাজু বিন্দাকে বিজেপির লােকজনেরা মারধর করে বলে অভিযােগ।

এদিন তাদের প্রতিবাদে এই মিছিল বের করেন শাসক দলের নেতাকর্মীর। এদিনের মিছিল থেকে বিজেপি গুন্ডাবাজের দলকে বাংলা থেকে উৎখাত করার ডাক দেন তৃণমূলের নেতাকর্মীরা।

অন্যদিকে এদিনের পথ থেকে বিজেপি কড়া ভাষায় আক্রমন করেন তৃণমুলের নেতাকর্মীরা। এদিনের পথ সভায় সাঁইল ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি পিন্টু মাহাত বলেন, বিজেপি ওভাজের দল, বিধানসভা ভােটের আগে এলাকায় সন্ত্রাস সৃষ্টি কার চেষ্টা করছে। বাংলাকে বিভাজন করার চেষ্টা করছে। বিজেপি নামক এই সাম্প্রদায়িক শক্তিকে বাংলা থেকে একেবারে উৎখাত করতে হবে।