প্রচারে ফের বাংলায় প্রধানমন্ত্রী

প্রচারে ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। সূত্রের খবর, ১৮ মার্চ পুরুলিয়া এবং ২০ মার্চ কাঁথিতে জনসভা করবেন তিনি।

Written by SNS Kolkata | March 10, 2021 3:14 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (File Photo: AFP)

প্রচারে ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি । সূত্রের খবর, ১৮ মার্চ পুরুলিয়া এবং ২০ মার্চ কাঁথিতে জনসভা করবেন তিনি। শহরের পর এবার গেরুয়া শিবিরের আসল ‘ফোকাস’ জঙ্গলমহল এবং নন্দীগ্রাম। 

লােকসভা নির্বাচনে তৃণমূল গড় হিসেবে পরিচিত জঙ্গলমহলে আশ্চর্য উত্থান হয়েছিল পদ্ম শিবিরের। বিধানসভা নির্বাচনে তাই জঙ্গলমহলে অতিরিক্ত নজর দিতে চাইছে গেরুয়া শিবির। ২০ তারিখ কাঁথিতে সভা করবেন প্রধানমন্ত্রী। 

অন্যদিকে, কাঁথির সভার মূল ফোকাস হতে চলেছে নন্দীগ্রাম। এবার সংশ্লিষ্ট কেন্দ্র তৃণমূল, বিজেপি দুই দলের কাছেই সম্মান রক্ষার লড়াই। শুভেন্দু বনাম মমতার লড়াইয়ের দিকে এই মুহুর্তে তাকিয়ে গােটা বাংলা। কাঁথিতে শুভেন্দু অধিকারীকে সমর্থন জানাতেই বিরাট জনসভা করতে চলেছেন নরেন্দ্র মােদি, জল্পনা এমনটাই। 

প্রসঙ্গত, ব্রিগেডের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। ভাষণের শুরুতেই নরেন্দ্র মােদি বলেন, ‘সারা জীবনে কয়েকশাে সভা করেছি কিন্তু এত বড় রাজনৈতিক সভা আগে দেখিনি। এই সভা সফল করার জন্য বাংলা তথা কলকাতার ভাই-বােনদের প্রণাম। আজই মনে হচ্ছে ৮ মে সবাই আসল পরিবর্তন দেখতে এসেছেন।’

আক্রমণাত্মক নরেন্দ্র মােদি আরও বলেন, পরিবর্তনের প্রতিশ্রুতি দিয়ে বিশ্বাস ভেঙেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবাই আপনাকে দিদি ভেবেছিল কিন্তু আপনি একজনেরই পিসি থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আমরা শুধুমাত্র ক্ষমতাবদল চাই না, বাংলায় উন্নয়নকেন্দ্রিক সরকার গড়তে চাই। অনেকগুলাে বছর নষ্ট হয়ে গিয়েছে। আর সময় নষ্ট করা যাবে না।