বিজেপিকে বাংলার মানুষ যােগ্য জবাব দেবেন বলে জানালেন শালবনির তৃণমূলের প্রার্থী শ্রীকান্ত মাহাতাে

তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্রীকান্ত মাহাতাে শালবনি ব্লকের বিভিন্ন গ্রামে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে ও কখনাে বাড়ি গিয়ে নির্বাচনী প্রচার করেন।

Written by SNS Shalboni | March 19, 2021 3:14 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্রীকান্ত মাহাতাে শালবনি ব্লকের সিজুয়া, পাতাঝরিয়া সহ বিভিন্ন গ্রামে গিয়ে কখনাে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে ও কখনাে বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচার করেন।

শ্রীকান্ত মাহাতাে র সাথে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের নেতা কাশেম খান সহ দলের নেতাকর্মীরা। নির্বাচনী প্রচারে গিয়ে শ্রীকান্ত মাহাতাে সাধারণ গ্রামবাসীদের সাথে কথা বলেন এবং তাদের অভাব-অভিযােগের কথা মন দিয়ে শােনেন।

তিনি গ্রামবাসীদের বলেন বিধায়ক হিসেবে দশ বছর আমি কি কাজ করেছি সেটা আপনারা মূল্যায়ন করে দেখবেন। রাজ্যের মা মাটি মানুষের সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জঙ্গলমহলে শান্তি প্রতিষ্ঠা করেছেন উন্নয়নের মাধ্যমে।

যারা একসময় এলাকায় সন্ত্রাস সৃষ্টি করেছিল, মানুষ খুন করেছিল সেই হার্মাদরা এখন কপালে গেরুয়া ফেট্টি বেঁধে বিজেপির হয়ে বিভিন্ন এলাকায় মানুষকে ভয় দেখাচ্ছে, চমকাচ্ছে। আপনারা ভয় করবেন না। আপনারা সন্ত্রাসের পরিবেশ ফিরিয়ে আনবেন না।

জঙ্গলমহলের শান্তি উন্নয়নকে অব্যাহত রাখার জন্য তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে সাতাশে মার্চ আমাকে ভােট দিয়ে আশীর্বাদ করবেন। আমি আপনাদের পাশে ছিলাম, আছি, আগামী দিনে ও থাকবাে।

শ্রীকান্ত মাহাতাে আরাে বলেন যে সারা ভারতবর্ষের মধ্যে বাংলা এমন একটি রাজ্য, যেরাজ্যের মধ্যে পড়ে পশ্চিম মেদিনীপুর জেলা। যে জেলায় বাম জমানায় উন্নয়নের ছোঁয়া লাগেনি।

কিন্তু রাজ্যে পরিবর্তনের পর একাধিক উন্নয়নমূলক প্রকল্পের কাজ হয়েছে। তাই আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকুন, মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের পাশে রয়েছেন।