বালিতে চলন্ত যাত্রীবাহী এসি বাসে গুলি, উত্তেজনা চরমে

একুশে বিধানসভা নির্বাচনে ভােট উত্তাপ যখন চরমে ঠিক এইরকম পরিস্থিতিতে হাওড়ার বালি সংলগ্ন এলাকায় দিনে দুপুরে চলন্ত যাত্রীবাহী এক এসি বাসের উপর চললাে গুলি।

Written by SNS Howrah | April 15, 2021 11:41 am

প্রতীকী ছবি (File Photo: IANS)

একুশে বিধানসভা নির্বাচনে ভােট উত্তাপ যখন চরমে ঠিক এইরকম পরিস্থিতিতে হাওড়ার বালি সংলগ্ন এলাকায় দিনে দুপুরে চলন্ত যাত্রীবাহী এক এসি বাসের উপর চললাে গুলি। এসির কাঁচ ভেঙে যায় এতে। যদি এসি বাস না হয়ে সাধারণ কোন বাস হত তাতে হতাহতের ঘটনা ঘটবার সম্ভাবনা প্রবল থাকতাে বলে মনে করা হচ্ছে।

যদিও মঙ্গলবার সকালের এই ঘটনায় কেউ আহত হননি, তবে যাত্রীদের মধ্যে তুমুল আতঙ্ক তৈরি হয়েছে। কেউ টার্গেট ছিলেন কিনা? এই নিয়ে দুশ্চিন্তা ক্রমশ বাড়ছে যাত্রীদের পরিবারগুলির মধ্যে যদিও স্থানীয় থানার পুলিশ সব যাত্রীর ঠিকানা সহ ফোন নাম্বার সংগ্রহ করেছে।

পাশাপাশি ঘটনাস্থলে ফরেনসিক দল এসে নমুনা সংগ্রহ করে গেছে। সেইসাথে বাসটি ফরেন্সিক করার জন্য পুলিশ নিয়ে গেছে। স্থানীয় সুত্রে প্রকাশ, এদিন সকালের দিকে হাওড়ার রাজচন্দ্র পুর থেকে কলকাতার করুণাময়ী বাসস্ট্যান্ডে যাচ্ছিল ২৩ নং এসি বাসটি। ৫০ জন মত যাত্রী ছিল এই বাসে।

৬ নং জাতীয় সড়কে বালির লালবাড়ি মােড় এলাকার জন শুন্য এক এলাকায় ফায়ারিংয়ে আওয়াজ আসে এরপর দেখা যায় এই এসি বাসের কাঁচ ভেঙে গেছে এরপর থেকেই শুরু হয় কেন গুলি, কে করলাে গুলি, কে ছিল টার্গেট বিষয়গুলি। ঘটনার পর থেকে বেপাত্তা হয় বন্দুব্বাজ বলে দাবি।