দিলীপ রাম খুনে আটক এক, তৃণমূলের চুঁচুড়া বনধ সর্বাত্মক

শনিবার সকাল সাড়ে নটা নাগাদ দুষ্কৃতীদের গুলিতে খুন হন ব্যান্ডেল পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা বর্তমান পঞ্চায়েত প্রধানের স্বামী তৃণমূল নেতা দিলীপ রাম ।

Written by SNS Kolkata | July 1, 2019 11:38 am

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: IANS)

শনিবার সকাল সাড়ে নটা নাগাদ দুষ্কৃতীদের গুলিতে খুন হন ব্যান্ডেল পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা বর্তমান পঞ্চায়েত প্রধানের স্বামী তৃণমূল নেতা দিলীপ রাম (৪০)। তারই প্রতিবাদে রবিবার তৃণমূলের পক্ষ থেকে চুঁচুড়া বিধানসভা এলাকায় ২৪ ঘন্টার বনধ পালন করা হয়।

সকাল থেকেই ব্যান্ডেল ও চুঁচুড়ার অধিকাংশ দোকান পাট ছিল বন্ধ। ব্যান্ডেল বাজার, বালির মােড়, চকবাজার, রবীন্দ্রনগর বাজার খড়ুয়া বাজার সবই ছিল বন্ধ। দু-একটি জায়গায় কিন্তু চায়ের দোকান খােলা ছিল। গতকাল দিলীপ রামের মৃত্যুর খবর জানাজানি হতেই চুঁচুড়ার বিধায়ক রবিবার বনধের ডাক দেন।

চুঁচুড়া থানার অধীনস্ত ব্যান্ডেল ফাড়ি এলাকায় দিলীপ রামের খুনের তদন্তে নেমে পুলিশ যেমন একজনকে আটক করেছে তেমনই সরিয়ে দেওয়া হল চুঁচুড়া থানার আইসি নিরুপম ঘােষকেও।

চন্দননগর পুলিশ কমিশনারেটে সূত্রের খবর রবিবার থেকে চুঁচুড়া থানার আইসি হিসাবে দায়িত্ব নিয়েছেন অরিজিৎ দাশগুপ্ত। অন্যদিকে চুঁচুড়া থানার আইসি নিরুপম ঘােষকে বদলি করা হয়েছে বারাসত পুলিশ কমিশনারেটে ডিআইবি ইন্সপেক্টর পদে।