বালুরঘাটে শুরু হল বিধানসভা নির্বাচনের মনােনয়ন পত্র জমা, তিন আসনে মনােনয়ন দিলেন এসইউসিআই প্রার্থী

দক্ষিণ দিনাজপুর জেলায় শুরু হল বিধানসভা নির্বাচনের মনােনয়ন পত্র জমা।বালুরঘাটে মিছিল করে জেলা সমাহর্তালয় ভবনে মনােনয়ন জমা দিলেন এস.ইউ.সি.আই প্রার্থী।

Written by SNS Balurghat | April 2, 2021 2:01 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

বুধবার থেকে দক্ষিণ দিনাজপুর জেলায় শুরু হল বিধানসভা নির্বাচনের মনােনয়ন পত্র জমা। এদিন সকালে বালুরঘাটে মিছিল করে জেলা সমাহর্তালয় ভবনে মনােনয়ন জমা দিলেন এস.ইউ.সি.আই (কমিউনিস্ট)-এর প্রার্থী।

এদিন এস.ইউ.সি.আই (কমিউনিস্ট)-এর বালুরঘাট বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসাবে মনােনয়ন জমা দেন আইনজীবী বিরেন মহন্ত, তপন বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসাবে মনােনয়ন জমা দেন পেশায় কৃষক এস.ইউ.সি.আই কমিউনিস্ট-এর আদিবাসী নেতা কালীচরণ এক্কা এবং কুমারগঞ্জ বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসাবে মনােনয়ন জমা দেন এস.ইউ.সি.আই(কমিউনিস্ট)-এর অন্যতম জেলা নেতা রঞ্জিত দেব।

এস.ইউ.সি.আই সূত্রে খ দক্ষিণ দিনাজপুর জেলার ৬ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে কুমারগঞ্জ, বালুরঘাট, তপন এবং হরিরামপুর মিলিয়ে মােট ৪ টি আসনে প্রার্থী দেবে এস.ইউ.সি.আই।

হরিরামপুর বিধানসভা কেন্দ্রে এস.ইউ.সি.আই-এর প্রার্থী হিসাবে ছাত্র নেতা হরিশ মাহাতাে আগামী কয়েকদিনের মধ্যে মনােনয়ন জমা দিতে চলেছেন। বালুরঘাটের এস.ইউ.সি.আই এর প্রার্থী বিরেন মহন্ত এদিন মনােনয়ন জমা দেওয়ার পূর্বে সংবাদমাধ্যমের মুখােমুখি হয়ে বলেন, কেন্দ্র এবং রাজ্য সরকার যে জনবিরােধী নীতি গ্রহণ করছেন, তারা সাধারণ মানুষের কোন সমস্যা সমাধান করছেন না। কেন্দ্রীয় কৃষি বিল এবং ইলেকট্রিক বিল সাধারণ মানুষের জীবন দুর্বিষহ করে তুলবে।