দেশের ছয়টি শহর থেকে ৩১ জুলাই পর্যন্ত কোনও বিমান নয় কলকাতায়

কলকাতা বিমানবন্দর সূত্রে জানা যাচ্ছে ৩১ জুলাই পর্যন্ত রাজ্যের দাবি মেনে দিল্লি, মুম্বই, পুণে, নাগপুর, চেন্নাই, আহমেদাবাদ এই ছয় শহর থেকে উড়ান আসার উপর নিষেধাজ্ঞা জারি থাকছে।

Written by SNS Kolkata | July 18, 2020 11:06 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

৩১ জুলাই পর্যন্ত দেশের ছয়টি শহর থেকে যাতে কলকাতা বিমানবন্দরে কোনোও বিমান না নামে তার জন্য কেন্দ্রীয় অসামরিক পরিবহন দফতরের সচিব পি এস খারোলাকে চিঠি দিলেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা। শুক্রবার তিনি এই আর্জি জানিয়েছেন।

এর আগে নবান্নের আর্জি মেনে দেশের ছয়টি শহর থেকে কলকাতা বিমানবন্দরে উড়ান আসার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছিল কেন্দ্র। সময়সীমা ছিল ১৯ জুলাই পর্যন্ত। এবার সেই সময়সীমা ৩১ জুলাই পর্যন্ত বাড়ানোর জন্য কেন্দ্রের অসামরিক পরিবহন দফতরের সচিবকে চিঠি দিল রাজ্য।

উল্লেখ্য, যে ছয়টি শহর থেকে কলকাতা বিমানবন্দরে উড়ান আসার উপর নিষেধাজ্ঞা জারি করা কথা বলা হয়েছিল সেগুলি হল দিল্লি, মুম্বই, পুণে, নাগপুর, চেন্নাই, আহমেদাবাদ। এবার দেখার রাজ্যের দাবি মেনে যাতে কোনও উড়ান কলকাতায় না আসে তার জন্য ব্যবস্থা নিক অসামরিক পরিবহন দফতর।

কলকাতা বিমানবন্দর সূত্রে জানা যাচ্ছে ৩১ জুলাই পর্যন্ত রাজ্যের দাবি মেনে এই ছয় শহর থেকে উড়ান আসার উপর নিষেধাজ্ঞা জারি থাকছে।