সিবিআই অফিস থেকে বেরেয়া মমতার বিরুদ্ধে তোপ মুকুলের

নারদা কাণ্ডে প্রায় আড়াই ঘণ্টা সিবিআইয়ের জেরার পর সেখান থেকে বেরিয়েই মমতার বিরুদ্ধে তােপ দাগলেন মুকুল রায়।

Written by SNS Kolkata | September 29, 2019 1:49 pm

মুকুল রায় (File Photo: IANS)

নারদা কাণ্ডে প্রায় আড়াই ঘণ্টা সিবিআইয়ের জেরার পর সেখান থেকে বেরিয়েই মমতার বিরুদ্ধে তােপ দাগলেন মুকুল রায়। দাবি করলেন, এর পিছনে মমতা রয়েছেন। মমতাই ষড়যন্ত্র করেছেন।

প্রসঙ্গত, নারদা কাণ্ডে এসএমএইচ মির্জা গ্রেফতারের পর তদন্তের স্বার্থে মুকুল রায়কে তলব করেছিল সিবিআই। শুক্রবার তিনি যেতে না পারলেও শনিবার দুপুরে নিজাম প্যালেসের সিবিআই দফতরে পৌঁছন মুকুলবাবু। প্রায় আড়াই ঘণ্টা পর সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায়কে মূল ষড়যন্ত্রকারী হিসেবে দাবি করেন। কিন্তু তিনি কী প্রকার ষড়যন্ত্রের কথা বলছেন, তা নিয়ে অবশ্য মুখ খােলেননি।

মির্জা ও তাঁকে মুখােমুখি বসিয়ে জেরা করা হয়েছে কিনা, সে বিষয়ে জানতে চাওয়া হলেও তিনি বিষয়টি এড়িয়ে যান। তিনি বলেন, ‘ভিডিওতে আমাকে কেউ টাকা নিতে দেখেনি, আমি কোনওভাবেই অনৈতিক কাজে জড়িত নই। যতবার তদন্তকারী অফিসাররা ডাকবেন, আসব’।

তবে, সিবিআই সূত্র মারফত জানা যায়, পুলিশ কর্তা সৈয়দ মহম্মদ হােসেন মির্জার সঙ্গে মুকুল রায়কে মুখােমুখি বসিয়ে জেরা করা হয়েছে। কিন্তু জেরাতে নতুন কোনও তথ্য উঠে এসেছে কিনা, সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে যেহেতু সিবিআই বিশেষ আদালত থেকে এসএমএইচ মির্জাকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে, তাই হেফাজতের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পূবেই দু’জনকেই মুখােমুখি বসিয়ে জেরা করার জন্যই তড়িঘড়ি বিজেপি নেতা মুকুল রায়কে তলব করা হয়েছিল।