ঘাটাল কলেজের পরিচালন সমিতির সভাপতি হলেন সাংসদ দীপক ওরফে দেব

সাংসদ দেব (Photo:SNS)

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয় পরিচালন কমিটির সভাপতি হলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। মঙ্গলবার রাজ্যের উচ্চশিক্ষা দফতর থেকে ওই চিঠি এসেছে বলে ঘাটাল কলেজ সূত্রে জানা যায়।

ঘাটাল এর সাংসদ দেব এর প্রতিনিধি রামপদ মান্না বলেন রাজ্যের উচ্চ শিক্ষা দফতর থেকে সাংসদকে ওই চিঠি দেওয়ার পাশাপাশি কলেজকে ইমেলের মাধ্যমে বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। ওই কমিটির জন্য সাংসদ দেব ছাড়াও আরাে দুজনের নাম এসেছে।

তারা হলেন ঘাটাল যােগদা সৎসঙ্গ বিদ্যাপীঠয়ের প্রধান শিক্ষক গৌরীশংকর বাগ এবং ঘাটাল ব্লকের প্রতাপপুর হাই স্কুলের শিক্ষক সুশান্ত মণ্ডল। ওই কলেজের সভাপতি ছিলেন তৎকালীন ঘাটালের বিধায়ক শংকর দলুই।


কিন্তু বিধানসভা নির্বাচনের সময় তাকে নিয়ম মেনে সমস্ত পদ থেকে পদত্যাগ করতে হয়েছে। বিধানসভা নির্বাচনে পরাজিত হওয়ার জন্য তাকে আর ঘাটাল কলেজের পরিচালন সমিতির সভাপতি করা হয়নি বলে জানা গিয়েছে।

তাই ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে ঘাটাল কলেজের পরিচালন কমিটির সভাপতি করা হয়েছে। বিষয়টি এলাকায় জানাজানি হলে বুধবার রাজ্যের উচ্চশিক্ষা দফতরের ওই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ঘাটাল কলেজের ছাত্র-ছাত্রী ও কলেজের অধ্যাপকরা।