চতুর্থ ও পঞ্চম দফায় আসছেন মােদি

রাজ্যে চতুর্থ দফার ভােটের দিন অর্থাৎ ১০ এপ্রিল বাংলাতে জোড়া সভা করবেন প্রধামন্ত্রী নরেন্দ্র মােদি। এটা আগে থেকেই জানা গিয়েছিল।

Written by SNS Kolkata | April 8, 2021 7:32 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (File Photo: IANS)

রাজ্যে চতুর্থ দফার ভােটের দিন অর্থাৎ ১০ এপ্রিল বাংলাতে জোড়া সভা করবেন প্রধামন্ত্রী নরেন্দ্র মােদি। এটা আগে থেকেই জানা গিয়েছিল। এবার বিজেপি সুত্রে জানা গেল, পঞ্চম দফার ভােটের আগেও রাজ্যে ১২ এপ্রিল ফের জোড়া জনসভা করবেন মােদি।

বিজেপির ব্রিগেড সমাবেশ থেকেই বাংলাতে ভােট প্রচার শুরু করেন মােদি। রাজ্যে যেদিন দ্বিতীয় এবং তৃতীয় দফার ভােট ছিল সেদিনও মােদি এই রাজ্যে জনসভা করেছেন। চতুর্থ দফার ভােটের দিন মােদির শিলিগুড়ি ও কল্যাণীতে জোড়া জনসভা করার কথা।

বিজেপি সূত্রে এও জানা গিয়েছে, ১২ এপ্রিল ফের একবার বঙ্গে আসবেন মােদি। তাঁর এদিন পশ্চিম বর্ধমান জেলার তালিত এবং উত্তর ২৪ পরগনা জেলার বারাসতে জোড়া জনসভা করার কথা।

পশ্চিমবঙ্গ বাদে অসম, তামিলনাড়ু, কেরল পুদুচেরিতেও ২৬ সেপ্টেম্বর ভােট ঘােষণা করেছিল নির্বাচন কমিশন। এই সমস্ত রাজ্যে মঙ্গলবারই নির্বাচন শেষ হয়ে গিয়েছে।

কিন্তু এ রাজ্যে এখনও পাঁচ দফার ভােট বাকি। আর ২১ নির্বাচনকে পাখির চোখ করে এগােচ্ছে বিজেপি। আর সেই জন্যেই মােদি বার বার বাংলাতে প্রচারের জন্য আসছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।