কৃতজ্ঞতা যাত্রা কর্মসূচি ঝাড়গ্রাম শহরে পালন করলেন বিধায়ক পুত্র সুরজিৎ হাঁসদা

বিভিন্ন এলাকায় গিয়ে কৃতজ্ঞতা যাত্রা কর্মসুচি পালন করলেন ঝাড়গ্রাম র প্রয়াত বিধায়ক ডাক্তার সুকুমার হাঁসদার পুত্র সুৱজিৎ হাঁসদা।

Written by SNS Jhargram | February 20, 2021 11:57 pm

সুকুমার হাঁসদা । (Photo: Facebook/@Dr.SukumarHansda)

শুক্রবার ঝাড়গ্রাম পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গিয়ে কৃতজ্ঞতা যাত্রা কর্মসুচি পালন করলেন ঝাড়গ্রাম র প্রয়াত বিধায়ক ডাক্তার সুকুমার হাঁসদার পুত্র সুৱজিৎ হাঁসদা। শুক্রবার তিনি বাড়ি বাড়ি গিয়ে তার বাবাকে দুবার বিধায়ক নির্বাচিত করার জন্য এবং কাজ করার সুযােগ করে দেওয়ার জন্য তিনি সর্বস্তরের মানুষের কাছে কৃতজ্ঞতা জানান।

সেই সঙ্গে তার বাবা বিধায়ক হিসাবে যে উন্নয়ন মূলক কাজ করেছেন তার খতিয়ান তুলে রিপাের্ট কার্ড ও তিনি মানুষের হাতে তুলে দেন। তিনি বলেন আপনাদের জন্য আমার বাবা বিধায়ক নির্বাচিত হয়ে মানুষের সেবা করার সুযােগ পেয়েছিলেন। সেই সঙ্গে তিনি বাড়ি বাড়ি গিয়ে মানুষের অভাব অভিযােগের কথা মন দিয়ে শুনেন।

তিনি বলেন আমি আমার প্রয়াত দাদু সুবােধ হাঁসদা ও প্রয়াত আমার বাবা ডাক্তার সুকুমার হাঁসদার মতাে আপনাদের পাশে থেকে সমাজ সেবার কাজ করবাে। আপনারা আমাকে আশীর্বাদ করুন। আমি আপনাদের আশীর্বাদ মাথায় নিয়ে সমাজ সেবার কাজে যুক্ত থাকবে।

তিনি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে মানুষের জন্য কাজ করছেন। তা দেখে আমি অনুপ্রাণিত হয়ে মানুষের পাশে থেকে কাজ করার জন্য আপনাদের সহযােগিতা চায়ছি।

সুরজিৎ হাঁসদা আরাে বলেন যে তিনি শুধু ঝাড়গ্রাম শহরে নয়, ঝাড়গ্রাম বিধানসভা এলাকার প্রতিটি গ্রামে গিয়ে ও মানুষের কাছে আশীর্বাদ চাইতে তাই সকাল থেকে বিকেল পর্যন্ত গ্রামে গ্রামে গিয়ে জনসংযােগ কর্মসূচি পালন করবেন বলে জানান। তাই দলীয় কর্মীদের নিয়ে তিনি জনসংযােগ এর কাজ শুরু করেছেন বলে জানান।