ভাটপাড়ায় মহিলাদের কটুক্তির প্রতিবাদ করায় দুষ্কৃতী তান্ডব, জখম ৩

মহিলাদের কটুক্তির প্রতিবাদ করায় রাত-ভাের বােমাও গুলির দাপটে আতঙ্কিত ভাটপাড়া থানার স্থিরপাড়ার বুড়িবটতলায় বাসিন্দারা। দুষ্কৃতী হামলায় জখম তিন জন।

Written by SNS Barrackpore | November 17, 2020 3:46 pm

প্রতীকী ছবি (ছবি: iStock)

মহিলাদের কটুক্তির প্রতিবাদ করায় রাত-ভাের বােমাও গুলির দাপটে আতঙ্কিত ভাটপাড়া থানার স্থিরপাড়ার বুড়িবটতলায় বাসিন্দারা। দুষ্কৃতী হামলায় জখম তিন জন। এলাকায় উত্তেজনা থানায় ঘটনাস্থলে পুলিশ পিকেট বসানাে হয়েছে।

ঘটনার প্রতিবাদ জানিয়ে সােমবার সকালে চার ঘণ্টা স্থিরপাড়া রােড় অবরােধ করে বিক্ষোভ দেখায় বাসিন্দারা। পুলিশ ঘটনায় দুস্কৃতিদের গ্রেফতারের আশ্বাস দিলে বাসীন্দারা অবরােধ তুলে নেয়। ঘটনার প্রতিবাদে এদিন বুড়িবটতলায় সমত দোকানপাট বন্ধ রাখা হয়।

এক স্থানীয় বাসিন্দা জানান , বুড়িবটতলায় কালী পুজো উপলক্ষে বাউল গানের আসর বসেছিল। বাউল গান শুনে তার ভাইয়ের স্ত্রী বাড়ি ফিরছিল। ভাইয়ের স্ত্রীকে কয়েকজন যুবক কটুক্তি করে। এলাকার লােকজন প্রতিবাদ জানায়। একজনকে চড় মারা হয়েছিল। তবে ঘটনাটি মিটে গিয়েছিল।

ওই পরিবারের সদস্য বিধান সরকারের অভিযােগ, ভাের রাতের দিকে একদল দুষ্কৃতী সশস্ত্র অবস্থায় হামলা চালায়। এলােপাথাড়ি গুলি ও বােমা ছেড়ে দুষ্কৃতীরা। তাকে লক্ষ্য করে পুরাউন্ড গুলি ছােড়ে দুষ্কৃতীরা। তার বাড়ি-সহ আরও ছ-সাতজনের বাড়িতে দুষ্কৃতীরা  বােমাবাজি করেছে। একটি মারুতি গাড়িতে গুলি চালিয়ে ভাজুর করার অভিযােগও উঠেছে।

তার দাবি, পুলিশ চারজনকে পাকড়াও করলেও, মূল অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে। জানা গিয়েছে, হামলার ঘটনায় আক্রান্ত হয়েছেন সঞ্জীবন সরকার, রবীন দাস ও রঞ্জন দাস। সঞ্জীবন ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্ত রবীন দাস ভাটপাড়া থানায় অভিযােগ দায়ের করেছেন।