মমতাকে কটাক্ষ স্মৃতি ইরানির

বাংলা নিজের মেয়েকে চায় কিন্তু কোন মেয়েকে চায়।মমতা বন্দ্যোপাধ্যায় করােনা পরিস্থিতিতে যখন কেন্দ্র থেকে নরেন্দ্র মােদি চাল দিলাে তার দল সেই চাল চুরি করল।

Written by SNS Kolkata | April 17, 2021 4:17 pm

স্মৃতি ইরানি (File Photo: IANS)

বাংলা নিজের মেয়েকে চায় কিন্তু কোন মেয়েকে চায়। এই মমতা বন্দ্যোপাধ্যায় করােনা পরিস্থিতিতে যখন কেন্দ্র থেকে নরেন্দ্র মােদি চাল দিলাে তার দলের লােকেরা সেই চাল চুরি করল। এই মমতা বন্দ্যোপাধ্যায় যার দলের লােকেরা নিরীহ মানুষকে খুন করছে।

এই মমতা বন্দ্যোপাধ্যায় চাল চোরের দলের লােকেরা গ্রামের মা বােনদের ধর্ষণ করছে। সেই কারণেই বাংলার মা বােনেরা সিদ্ধান্ত নিয়েছে বিজেপি সরকার এবার তারা গড়বে। বৃহস্পতিবার মালদা ইংরেজবাজারে বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী সমর্থনে রােড শাে করতে এসে একথা বললেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

বৃহস্পতিবার মালদার হেলিপ্যাডে হেলিকপ্টারে নামেন সেখান থেকে ইংরেজবাজারের পােষ্টফিস মােড় এলাকায় সভায় উপস্থিত হন। সেখানে মঞ্চ থেকে স্মৃতি ইরানী আরাে বলেন এবার বাংলায় বিজেপি সরকার আসছে তা নিশ্চিত।

বিজেপি সরকার আসলে প্রত্যেকটা মেয়েকে কেজি থেকে পিজি পর্যন্ত নিচায় পড়াশােনা করানাে হবে। যা লাগবে সরকার নিখরচায় তা দেবে। বিজেপি সরকার আসলে যেসব মহিলারা বিধবা হয়েছে তাদের তিন হাজার টাকা করে মাসিক ভাতা দেওয়া হবে। অন্যায় কারিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই রাজ্যে যাতে আর কোনদিনও মহিলাদের সাথে কেউ কোন অন্যায় না করতে পারে সেই ব্যবস্থা নেবে। মহিলাদের নিরাপত্তা দেওয়া হবে। এদিন মালদা শহরের পােস্ট অফিস মােড় থেকে বিজি রােড, গৌড় রােড, রবীন্দ্র মূর্তিতে এসে তিনি রােড শাে শেষ করেন।