নন্দীগ্রামে মমতার সভা বাতিল 

৭ জানুয়ারি পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে সভা করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই সভা বাতিল করা হয়েছে।

Written by SNS East Midnapore | December 29, 2020 10:41 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

৭ জানুয়ারি পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে সভা করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই সভা বাতিল করা হয়েছে। এই প্রথম নন্দীগ্রামের শুভেন্দুকে ছাড়া সভা করার কথা ছিল মমতার। গত কয়েকদিন আগে মুখ্যমন্ত্রীর এই সভার পাল্টা ৮ জানুয়ারি সভার কথা ঘােষণা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আর এরপর বাতিল করা হলাে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা। 

৭ তারিখ সকালে নন্দীগ্রামের শহিদ মিনারে শ্রদ্ধা জানাতে আসবেন সুব্রত বক্সী ও ফিরহাদ হাকিমরা। তবে জানুয়ারি মাসের মধ্যেই মমতার সভা হবে নন্দীগ্রামে। দিন এখনাে নির্ধারিত হয়নি। রামনগরের বিধায়ক অখিল গিরি করােনা আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডিতে ভর্তি হয়েছেন। তিনি নন্দীগ্রামের সভার মূল সংগঠক ছিলেন। তাকে বাদ দিয়ে সভা করা সম্ভব নয়। সে কারণে ৭ জানুয়ারি কর্মসূচি বাতিল করা হয়েছে বলে এদিন সাংবাদিকদের জানান তৃণমূলের প্রবীণ নেতা তথা মন্ত্রী সুব্রত মুখােপাধ্যায়। 

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ বলেন, নন্দীগ্রাম ভাঙিয়ে আর খাওয়া যাবে না। ওখানে গেলেই মুশকিল। তা মমতা বুঝে গিয়েছেন। তাই নন্দীগ্রামের সভা পিছিয়ে দিয়েছেন। মমতার সভা বাতিল, শুভেন্দুর সভা কি হচ্ছে ৮ জানুয়ারি? সেটাই এখন দেখার।