শীতলকুচি নিয়ে মমতার অডিও টেপ!

এবারও ঠিক পঞ্চম দফা ভােটের মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা অডিও টেপকে সামনে রেখে ফের নতুন করে বিতর্কের সৃষ্টি করল রাজ্য বিজেপি।

Written by SNS Kolkata | April 17, 2021 7:00 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

এর আগে প্রশান্ত কিশােরের অডিও টেপকে সামনে রেখে বিতর্ক বাড়িয়েছিল বিজেপি। এবারও ঠিক পঞ্চম দফা ভােটের মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা অডিও টেপকে সামনে রেখে ফের নতুন করে বিতর্কের সৃষ্টি করল রাজ্য বিজেপি।

যদিও যে অডিও টেপটি প্রকাশ্যে আনা হয়েছে, তার সত্যতা যাচাই করা হয়নি সংবাদমাধ্যমের তরফে। এই অডিও টেপটি ভুয়াে এর কোনও সত্যতা নেই। ভােটের মুখে মানুষকে বিভ্রান্ত করতে বিজেপি নােংরা রাজনীতি করছে বলে সাফ জানানাে হয়েছে তৃণমূলের তরফে।

বিজেপির প্রকাশ্যে আনা এই অডিও টেপে মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহার তৃণমূলের জেলা সভাপতি তথা প্রার্থী পার্থপ্রতিম রায়কে নাকি বলছেন, পার্থ মাথা ঠান্ডা করে ভােটটা করাে। তারপর এর বিচার আমরা করব। ‘উত্তরে পার্থপ্রতিম জানান, ‘একদম’।

এরপর তৃণমূল সুপ্রিমাে বলেন, ‘ডেডবডিগুলি এখন রেখে দাও। ভােটটা মাথা ঠান্ডা করে করে নাও। ডেডবডি নিয়ে র্যালি হবে। এরপর পার্থপ্রতিম বলেন, ‘একদম চিন্তা করবেন না, আমি এখানে পড়ে আছি। এরপরেও আরও কিছু সময় কথা হয় l

তৃণমূল সুপ্রিমাে আরও বলেন, ‘ইচ্ছে মতাে মামলা করবে না। আমি বলে দেব ভােটের পর সব ল-ইয়ারদের কথা বলে সব করতে হবে। এসপি, আইসি’কে ফাঁসাতে হবে। মাথা ঠান্ডা করে ভােট করাে।’

শুক্রবার বিজেপির আইপি সেলের প্রধান অমিত মালব্য এবং লকেট চট্টোপাধ্যায় এক সাংবাদিক বৈঠক করে এই অডিও টেপ প্রকাশ্যে আনেন। এই অডিও টেপ নিয়ে নির্বাচনের দ্বারস্থ হতে চলেছে বিজেপি।

যদিও এই অডিও টেপ প্রসঙ্গে তৃণমূল নেতা তাপস রায় সংবাদ মাধ্যমকে জানিয়েছে , এই অডিও টেপটি সম্পূর্ণ ভুয়াে। ভুয়াে টেপ প্রকাশ্যে এনে নােংরা রাজনীতি করছে বিজেপি।