করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল বৈঠক, যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

ইতিমধ্যেই করোনা নিয়ে এই গুরুত্বপূর্ণ  বৈঠকে হাজির থাকতে দেশের সব মুখ্যমন্ত্রীর মতো নবান্নতেও বার্তা পাঠানো হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফে।

Written by SNS Kolkata | April 25, 2022 7:09 pm

করোনা ভাইরাসের সংক্রমণের মোকাবিলার জন্য দেশের সব মুখ্যমন্ত্রীকে নিয়ে বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আগামী বুধবার দুপুরে ভার্চুয়াল বৈঠক এই বৈঠক হবে। নবান্ন সূত্রে খবর, সেই ভার্চুয়াল বৈঠকে উপস্থিত থাকার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

ইতিমধ্যেই করোনা নিয়ে এই গুরুত্বপূর্ণ  বৈঠকে হাজির থাকতে দেশের সব মুখ্যমন্ত্রীর মতো নবান্নতেও বার্তা পাঠানো হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফে। এই বৈঠকে প্রধানমন্ত্রী ছাড়াও গবৈঠকে থাকবেন কেন্দ্রীয় স্বাস্থ্য সচিব রাজেশ ভূষণ।

রাজধানী দিল্লি থেকে শুরু করে উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, হরিয়ানা, পঞ্জাব-সহ বেশ কয়েকটি রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

সূত্রের খবর, প্রধানমন্ত্রীর এই ভার্চুয়াল বৈঠকে অংশ নিতে পারেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতাও।

দেশের মুখ্যমন্ত্রীদের কাছে প্রধানমন্ত্রী জানতে চাইতে পারেন সংশ্লিষ্ট রাজ্যের করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য কী কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ।

অন্যদিকে, বুধবার কোভিড নিয়ে বৈঠকের পর ৩০ এপ্রিল দিল্লিতে সংবিধান ও আইন ব্যবস্থা নিয়ে একটি বৈঠক করবেন প্রধানমন্ত্রী।

সেই বৈঠকে আবার যোগ দেবেন দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীরা। যোগ দেবেন দেশের বিভিন্ন হাই কোর্টের বিচারপতিরা। সেই বৈঠক অবশ্য হবে মুখোমুখি।

সেই বৈঠকে যোগ দিতে আগামী ২৯ এপ্রিল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী যাচ্ছেন দিল্লিতে। তার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হতে পারে ২৭ তারিখে।