চিকিৎসক, নার্স, পুলিশের কাজে কৃতজ্ঞতা জানিয়েছেন মমতা

করোনা সংক্রমণ এড়াতে মানুষের সহযোগিতা ও জরুরি পরিষেবার কাজে যুক্তদের নিরলস কাজের অকুণ্ঠ প্রশংসা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | March 30, 2020 9:15 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (File Photo: IANS)

করোনা সংক্রমণ এড়াতে মানুষের সহযোগিতা ও জরুরি পরিষেবার কাজে যুক্তদের নিরলস কাজের অকুণ্ঠ প্রশংসা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার সকালে এক টুইট বার্তায় তিনি জানিয়েছেন, নিজেদের স্বার্থ ভুলে সমাজের হয়ে যারা কাজ করছেন, তাদের প্রতি কোনও কৃতজ্ঞতাই যথেষ্ট নয়।

রবিবার সকাল এগারোটা নাগাদ মুখ্যমন্ত্রী টুইট করেন। এমন এক সঙ্কটের সময়ে যে সকল চিকিৎসক, নার্স, প্যারামেডিক্যাল কর্মী, পুলিশ কর্মী, সরকারি কর্মী, জরুরি পরিষেবা কর্মী, সাফাই কর্মী এবং স্বেচ্ছাসেবকদের তিনি হার্দিক কৃতজ্ঞতা ও প্রশংসা করেছেন।

দ্বিতীয় বার্তায় তিনি লিখেছে, এই সময়ে সমাজের স্বার্থরক্ষায় যাঁরা এগিয়ে। এসেছেন এবং নিজেদের স্বার্থ বিসর্জন দিয়ে যারা কাজ করছেন, তাঁদের ধন্যবাদ জানানোর জন্য কোনও কথাই যথেষ্ট নয়। তারা সমাজের স্বার্থকে অন্য সব কিছুর উর্ধ্বে রাখছেন, যার ফলে তাদের অবদান এবং অধ্যবসায় আমাদের সকলের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছে।

করোনা মোকাবিলায় রাজ্য সরকারের বিশেষত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। রাজ্যপাল রবিবার এক টুইট বার্তায় জানিয়েছেন, রাজ্য সরকার করোনা মোকাবিলায় যে সকল পদক্ষেপ গ্রহণ করেছে তা প্রশংসনীয়। এ সময় রাজনীতির উর্ধ্বে থেকে একযোগে এই সঙ্কটের বিরুদ্ধে লড়াই করতে হবে। আর বিশেষভাবে মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে রাস্তায় বেরিয়ে মানুষকে সচেতন করছে তা খুবই প্রশংসনীয়। সোশ্যাল ডিসটেন্স বজায় রাখার জন্য এই সচেতনতা খুবই জরুরি।

মুখ্যমন্ত্রীর করোনা মোকাবিলার তৎপরতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও সন্তোষ প্রকাশ করেছে। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় করোনা মোকাবিলায় বিভিন্নস্তরের কর্মীরা যেভাবে কাজ করছেন তার জন্য তাদের প্রশংসা ও কৃতজ্ঞতা জানানোর আহ্বান জানান।