ডেবরায় মােদির দাড়িকে কটাক্ষ মমতার

প্রার্থী ডা.হুমায়ুন কবীরের সমর্থনে আয়ােজিত জনসভায় মুখ্যমন্ত্রী বলেন,গ্যাসের দাম গ্যাসবেলুনের মতাে ফুলছে মােদিবাবু শুধু ভাষণ দিচ্ছেন।দাড়িতে ভাষণ দিচ্ছে।

Written by SNS Debra | March 27, 2021 8:14 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (Photo: IANS)

এবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির দাড়িকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় প্রার্থী ডা.হুমায়ুন কবীরের সমর্থনে আয়ােজিত জনসভায় মুখ্যমন্ত্রী বলেন, গ্যাসের দাম গ্যাসবেলুনের মতাে ফুলছে। আর মােদিবাবু শুধু ভাষণ দিচ্ছেন। দাড়িতে ভাষণ দিচ্ছে। বিনা পয়সার চাল কিনে কি ৯০০ টাকার গ্যাসে ফোটাবেন? আগে বিজেপিকে ফোটান।

দাড়ি প্রসঙ্গ টেনে মমতার আবার কটাক্ষ, টাকা দিতে এলে আগে ১৫ লক্ষ টাকা চাইবেন। চুল দাড়িতে কিছু টাকা রেখেছে। সেই টাকা দিতে আসবে। মমতার আরও কটাক্ষ, দেশের শিল্পের বিকাশ যে হারে হচ্ছে, দাড়ির গ্রোথ তার থেকে বেশি হচ্ছে। অন্যান্য এলাকার চেয়ে ডেরায় বিজেপির উপর একটু বেশিই খড়গহস্ত ছিলেন মমতা।

তিনি বলেন, আমরা বাইরে থেকে গুন্ডা নিয়ে আসা হচ্ছে বলে অভিযােগ করেছি। সেই অভিযােগ প্রমাণিত হয়েছে। গতকাল রাতে কার্থি বাস স্ট্যান্ড থেকে ৩০ জন উত্তরপ্রদেশের গুড়া অস্ত্র সহ ধরা পড়েছে।

মমতা বলেন, বাংলাদেশের এক অভিনেতা আমাদের প্রার্থীর দলীয় প্রচারে আসায় তার ভিসা বাতিল করে ভারত সরকার। মােদি, ট্রাম্পের সমর্থনে আমেরিকায় গিয়েছিলেন। তার ভিসা কেন বাতিল করা হবে না? মমতা বলেন, হােদলকুতকুত আর দাড়িওয়ালার মাথার ক্রু ঢিলে আছে। ধমকে চমকে ভেবেছে বাংলা দখল করবে।

দেশের সব জায়গা থেকে গুন্ডা নিয়ে এসেছে। এরা শুধু দাঙ্গা করে। সাধারণ মানুষের প্রতি মমতার আহ্ববান, বন্দুক নিয়ে এলে মা-বােনেরা হাতা, খুন্তি, ঝাড়ু হাতে তাড়া করুন। মাথায় হাড়ি চাপিয়ে দিন। তাহলে আর দেখতে পাবে না।

কিন্তু, ডেবরায়  জয়ের রাস্তায় কাটা যে অন্তর্দ্বন্দ্ব সেকথা স্পষ্ট মমতার কথায়। তিনি বলেন, হুমায়ুন কিন্তু কাজ করবে। রাধাকান্ত, সেলিমা, বিকে সবাইকে কাজ করতে হবে। ওকে জেতালে কাজ হবে।