বঙ্গসহ চার রাজ্যের ভােট নিয়ে বৈঠকে মােদি

রবিবারের বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা-সহ কেন্দ্রীয় নেতারা তাে বটেই, সব রাজ্যের পর্যবেক্ষক, সভাপতি এবং উচ্চপদস্থ নেতারা হাজির ছিলেন।

Written by SNS Delhi | February 22, 2021 12:05 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: SNS)

রবিবার রাজধানীতে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে যােগ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। তবে সাংগঠনিক বিষয় নিয়ে আলােচনার দলে, এ বারে বৈঠক জুড়ে থাকল পশ্চিমবঙ্গ, অসম, তামিলনাড়ু, কেরল এবং পুদুচেরি, এই রাজ্যগুলির বিধানসভা নির্বাচন নিয়ে আলােচনা। পশ্চিমবঙ্গে দলের রণকৌশল কী হওয়া উচিত, তা নিয়ে বিশদে আলােচনা হয়। সেখানে নিজের মতামতও জানান মােদি।

রবিবারের বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা-সহ কেন্দ্রীয় নেতারা তাে বটেই, সব রাজ্যের পর্যবেক্ষক, সভাপতি এবং উচ্চপদস্থ নেতারা হাজির ছিলেন। পশ্চিমবঙ্গকে বিশেষ গুরুত্ব দেওয়া হয় সেখানে। তার জন্য বৈঠকে আমন্ত্রণ জানানাে হয়েছিল এ রাজ্যে বিজেপির সভাপতি দিলীপ ঘােষকেও।

কিন্তু হুগলির সাহাগঞ্জে মােদির সফরের প্রস্তুতি নিয়ে ব্যস্ত থাকায় সে কারণে বৈঠকে যােগ দিতে পারেননি তিনি। তার বদলে রাজ্য বিজেপির হয়ে বৈঠকে প্রতিনিধিত্ব করেন পশ্চিমবঙ্গে বিজেপির সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী।

এই প্রসঙ্গে দিলীপ ঘােষ বলেন, রাজ্যের ভােট পরিস্থিতি নিয়ে ব্যস্ত রয়েছি। তাই বৈঠকে যেতে পারিনি। কেন্দ্রীয় নেতৃত্বের কাছ থেকে সেই মর্মে অনুমতিও নিয়েছি। বৈঠকে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন নিয়ে দিক নির্দেশ করেন নরেন্দ্র মােদি। ওঁর কথা মেনে চলাই কাজ আমাদের। আগামী দিনেও ওঁর কথামতােই চলব।’