আলাপনকে খুনের হুমকির চিঠি, অভিযোগ দায়ের

চিঠির মাধ্যমে খুনের হুমকি দেওয়া হল মুখ্যমন্ত্রীর উপদেষ্টা মুখ্য আলাপন বন্দ্যোপাধ্যায়কে। তাকে একটি হুমকি চিঠি পাঠানো হয়েছে বলে অভিযোগ।

Written by SNS Kolkata | October 28, 2021 4:33 pm

আলাপন বন্দ্যোপাধ্যায়। (Photo: indianbureaucracy.com)

চিঠির মাধ্যমে খুনের হুমকি দেওয়া হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপদেষ্টা মুখ্য আলাপন বন্দ্যোপাধ্যায়কে। তাকে একটি হুমকি চিঠি পাঠানো হয়েছে বলে অভিযোগ। চিঠিটি অবশ্য পাঠানো হয় তার স্ত্রী সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়কে, যিনি কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জানা গিয়েছে আলাপনবাবুর তরফে এই হুমকি চিঠির কথা পুলিশকে জানিয়ে মধ্য কলকাতার হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, আলাপন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর নামে স্পিড পোস্টে একটি চিঠি আসে। চিঠিতে লেখা ছিল আপনার স্বামী নিহত হবেন। কেউ তাকে বাঁচাতে পারবে না। চিঠিতে নাম ছিল গৌরহরি মিশ্র ও মহুয়া ঘোষে। গৌরহরি মিশ্র রাজাবাজার সায়েন্স কলেজে কর্মরত বলে জানা গিয়েছে।

পুলিশ এই চিঠির সূত্র ধরে তদন্ত শুরু করেছে। চিঠিটি কী কারণে পাঠানো হয়েছে, এর পিছনে কোনও রাজনৈতিক অভিসন্ধি আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ। হঠাৎ করে এমন চিঠি পাওয়াতে আলাপন বন্দ্যোপাধ্যায় ও তার পরিবার খুবই উদ্বিগ্ন।

প্রসঙ্গত, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত কয়েক মাস ধরেই আলাপন বন্দ্যোপাধ্যায়কে নিয়ে টানাপোড়েন চলছে। ঘটনাক্রম গড়িয়েছে আদালত পর্যন্ত। আর তারপরেই এই হুমকি চিঠি। তাই ওই ঘটনার সঙ্গে হুমকি চিঠির কোনও সম্পর্ক রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।