শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়ায় ব্যতিক্রমীদের ‘জেআইএস  সম্মান ২০২৪’-এ সম্মানিত করল জেআইএস গ্রুপ

Written by SNS February 3, 2024 8:11 pm

কলকাতা, ৩ ফেব্রুয়ারি –   শিক্ষা, সংস্কৃতি এবং খেলাধুলায় ব্যতিক্রমী স্বীকৃতি দেওয়া মূল উদ্দেশ্য। সেই উদ্দেশ্য নিয়েই জেআইএস গ্রুপ আয়োজিত পুরস্কার প্রদান অনুষ্ঠান, জেআইএস  সম্মান ২০২৪ অনুষ্ঠিত হল। বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় এই পুরস্কার প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি, সেলিব্রিটি, পণ্ডিত, সাংস্কৃতিক ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং  জেআইএস  গ্রুপ সম্প্রদায়ের সদস্যরা উপস্থিত ছিলেন। ইভেন্টটি পুরষ্কার উপস্থাপনের মাধ্যমে শুরু হয়, তারপরে বিখ্যাত রক ব্যান্ড ফসিলসের একটি আনন্দদায়ক পারফরম্যান্স। এই বছর, আইআইটি খড়গপুরের অধ্যাপক ও ডিন ডঃ সুমন চক্রবর্তী এবং বিশিষ্ট পালমোনোলজিস্ট ডঃ পার্থ সারথি ভট্টাচার্যকে সম্মানজনক জেআইএস মহা সম্মান প্রদান করা হয়েছে।

জেআইএস  সম্মান ২০২৪ এর লক্ষ্য জেআইএস গ্রুপের তত্ত্বাবধানে বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা, সংস্কৃতি এবং খেলাধুলায় ব্যতিক্রমী দের স্বীকৃতি দেওয়া। এই বার্ষিক উদ্যোগে এমন ব্যক্তিদের সম্মানিত করা হয় যারা তাদের নিজ নিজ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।  জেআইএস  মহা সম্মান পুরষ্কার, যারা তাদের নিজ নিজ ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে এবং সমাজে একটি অদম্য প্রভাব ফেলেছে তাদের জন্য । জেআইএস মহা সম্মান ২০২৪ পুরস্কারের প্রাপকেরা ছিলেন ড. সুমন চক্রবর্তী, আইআইটি খড়্গপুরের অধ্যাপক ও ডিন,  ডাঃ পার্থ সারথি ভট্টাচার্য প্রমুখ ।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তারানজিৎ সিং বলেন, “আমরা জেআইএস সম্মান ২০২৪ প্রদর্শন করতে পেরে গর্বিত এবং রোমাঞ্চিত, আমাদের মর্যাদাপূর্ণ পুরস্কার অনুষ্ঠান যা বিভিন্ন ক্ষেত্রে অসামান্য সাফল্যের স্বীকৃতি দেয়। এই অনুষ্ঠান শুধুমাত্র বিশিষ্ট ব্যক্তিদের অসাধারণ কৃতিত্বকেই স্মরণ করে না বরং অন্যদের জন্য শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টার অনুপ্রেরণা হিসেবে কাজ করে। জেআইএস গ্রুপ প্রতিভার লালন এবং বৃদ্ধি ও সাফল্যের সংস্কৃতি গড়ে তোলার প্রতিশ্রুতিতে অঙ্গীকারবদ্ধ ।”