রাজ্যে একদিনে করােনা আক্রান্ত প্রায় সাড়ে ৮ হাজার, ২৪ ঘণ্টায় মৃত ২৮

রাজ্যে একদিনে করােনা আক্রান্ত প্রায় সাড়ে ৮ হাজার জন।একদিনে নতুন করে আক্রান্ত হয়েছে ৮,৪১৯ জন।করােনার গ্রাফ উধ্বমুখী থাকলেও এদিন সামান্য হলেও কমেছে মৃত্যু।

Written by SNS Kolkata | April 19, 2021 4:10 pm

প্রতীকী ছবি (Photo: AFP)

রাজ্যে একদিনে করােনা আক্রান্ত প্রায় সাড়ে ৮ হাজার জন। একদিনে নতুন করে আক্রান্ত হয়েছে ৮,৪১৯ জন। করােনার গ্রাফ উধ্বমুখী থাকলেও এদিন সামান্য হলেও কমেছে মৃত্যু। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান বলছে, ২৪ ঘণ্টায় ৮,৪১৯ জন করােনা আক্রান্ত হয়েছেন, এর মধ্যে ২, ১৯৭ জনই কলকাতার।

দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১,৮০৭ জন। তৃতীয় স্থানে দক্ষিণ ২৪ পরগনা। এই জেলায় নতুন করে করােনা আক্রান্ত হয়েছেন ৫০১ জন। রাজ্যে মােট করােনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬,৫৯,৯২৭ জন। রাজ্যে যে ২৮ জনের প্রাণ গিয়েছে করােনায়, তার মধ্যে ৬ জন উত্তর ২৪ পরগনার।

দৈনিক মৃত্যুর নিরিখে প্রথম স্থানে রয়েছে এই জেলা। দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা। ৫ জনের মৃত্যু হয়েছে একদিনে। এই নিয়ে এরাজ্যে মােট করােনায় মৃতের সংখ্যা বেড়ে হল ১০,৫৬৮।

একদিনে করােনাকে জয় করে বাড়ি ফিরে গিয়েছেন ৪,০৫৩ জন। এর মধ্যে ১,০৬১ জন কলকাতার। সুস্থতার নিরিখেও কলকাতা রয়েছে প্রথম স্থানে। গত ২৪ ঘণ্টায় রাজ্যজুড়ে করােনা টেস্ট হয়েছে ৪৬,০৭৪ জনের।