মানুষ সুযােগ দিলে কাজ করবাে: সায়নী 

রবিবার আসানসােল দক্ষিণ বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে প্রথমবার আসানসােল এলে মমতা বন্দ্যোপাধ্যায়ের তারকা মুখ সায়নী ঘােষ।

Written by SNS Assansol | March 9, 2021 6:14 pm

দুর্গাপুরে দলের জেলা সভাপতি অপূর্ব মুখােপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সায়নী ঘােষ। (Photo: Twitter | @Sayani06) 

মানুষ সুযােগ দিলে থেকে কাজ করব, বললেন শাসক দলের তারকা। নাম ঘােষণা হওয়ার পর থেকে তাকে নিয়ে গত কয়েক দিন ধরে শাসক দলের একাংশ কর্মী ও নেতাদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। অনেকেই আবার রাস্তাতেও নেমেছেন। 

তারই মধ্যে রবিবার আসানসােল দক্ষিণ বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে প্রথমবার আসানসােল এলে মমতা বন্দ্যোপাধ্যায়ের তারকা মুখ সায়নী ঘােষ। প্রথমেই তিনি দুর্গাপুরে দলের জেলা সভাপতি অপূর্ব মুখােপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। 

দলের নতুন প্রার্থী সায়নী ঘােষের সঙ্গে পরিচয় করানাের জন্য এদিন আসানসােল দক্ষিণ বিধানসভার বার্নপুরের প্রান্তিক ক্লাবে এক কর্মী সম্মেলনের আয়ােজন করা হয়েছিল। সেই সভা মঞ্চে সায়নী ঘােষ বলেন, অবশ্যই ময়দানে খেলা হবে। 

সায়নীর সঙ্গে ছিলেন আসানসােল উত্তর বিধানসভার পদ প্রার্থী তথা দলের জেলা চেয়ারম্যান মলয় ঘটক। কর্মী সম্মেলনের কর্মীদের সঙ্গে তার পরিচয় পর্ব হয়। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সেখানে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়। 

পরে নিজের গাড়িতে চাপার পরে সাংবাদিকরা সায়নী ঘােষের কাছে জানতে চান দলের একাংশই এখানে তাকে বহিরাগত বলছে? তার উত্তরে তিনি বলেন, অনেক জায়গায় এই রকম হচ্ছে। তবে বাংলার মেয়েকে কিভাবে বাড়ির মেয়ে করে নিতে হয় সেটা তৃণমূল কংগ্রেসের কর্মী ও প্রার্থীরা ভালই জানেন। 

পরে এদিন বিকালে আসানসােলের জিটি রােডে দলের জেলা কার্যালয়ে সাংবাদিকদের মুখােমুখি হন সায়নী ঘােষ। সেখানে তার সঙ্গে ছিলেন দলের রাজ্য সম্পাদন ভি শিবদাসন ওরফে দাসু ও রানিগঞ্জের প্রার্থী তাপস বন্দ্যোপাধ্যায়। 

সায়নী ঘােষ বলেন, আমি এখানে তারকা হিসাবে আসিনি দলের একজন সাধারণ কর্মী হিসাবে এসেছি। মমতা বন্দ্যোপাধ্যায় আমার উপর ভরসা রেখেছেন। আসানসােলের মানুষ যদি আমাকে সুযােগ দেন, তাহলে আমি এখানে থেকে কাজ করবাে।