মমতাকে জিরাে করে দেব: আব্বাস

রবিবার ব্রিগেডের জোট মঞ্চে ভাষণ রাখতে গিয়ে আব্বাস সিদ্দিকি সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির বিরুদ্ধে তীব্র আত্রমণ শানালেন।

Written by SNS Kolkata | March 2, 2021 1:42 am

আব্বাস সিদ্দিকি (Photo: Twitter | @marineravin)

রবিবার ব্রিগেডের জোট মঞ্চে ভাষণ রাখতে গিয়ে আব্বাস সিদ্দিকি সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির বিরুদ্ধে তীব্র আত্রমণ শানালেন। হুঁশিয়ারির সুরেই বলেন, নারীদের স্বাধীনতা হরণ করে নিয়েছে মমতা। আমরা স্বাধীনতা ফেরানাের যুদ্ধে নেমেছি। রক্ত দিয়ে মাতৃভূমিকে রক্ষা করব। মমতাকে জিরাে করে দেব।

পাশাপাশি বিজেপিকে আক্রমণ করতে গিয়ে অবশ্য তিনি বামেদের স্লোগানই খানিকটা ধার করলেন। স্লোগান তুললেন, বিজেপির কালাে হাত ভেঙে দেব। এদিন মঞ্চে আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকি উঠতে না উঠতেই জনতার ব্যাপক উচ্ছ্বাস চোখে পড়ে। তাঁকে সমাদরে চেয়ার পর্যন্ত এগিয়ে দিলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম।

সেসময় মঞ্চে বক্তব্য রাখছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনিও ভাষণ থামিয়ে স্বাগত জানান আব্বাসকে। অর্থাৎ বাম – কংগ্রেস আইএসএফ জোটের শক্তি যে নেহাৎ কম নয়, বােঝাপড়াও ইতিমধ্যে বেশ জমে গিয়েছে, তার একটা আভাস মিলল। বক্তব্যের প্রথমেই তিনি বামদের ধন্যবাদ জানিয়ে বলেন যে তাঁরা ৰ্বিাচনী লড়াইয়ে যে ক’টা আসন চেয়েছিলেন, তা সহজেই ছেড়ে দিয়েছে বাম নেতৃত্ব।

তিনি আসন্ন বিধানসভা নির্বাচনকে স্বাধীনতা যুদ্ধের সঙ্গে তুলনা করেন আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকি। জোট নিয়ে প্রথমদিকে যতই জট থাকুক, পরবর্তীতে তা মসৃণভাবেই এগিয়েছে। সে কারণেই ব্রিগেডের মঞ্চ থেকে আব্বাস জোটের মূল নিয়ন্ত্রকদের ধন্যবাদ দিলেন। বললেন, রক্ত দিয়ে মাতৃভূমিকে রক্ষা করব। যেখানেই শরিকরা প্রার্থী দেবেন, সেখানেই সব ভুলে রক্ত জল করে লড়ব।