‘অর্পিতার ফ্ল্যাটে যেতাম, দিলীপ প্রমাণ দিতে পারলে সাংসদ পদ ছেড়ে দেব’ সৌগত

বুধবার শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়া ফ্ল্যাটের তল্লাশি চালিয়ে ইডি ২৭ কোটি ৯০ লক্ষের মতো টাকা উদ্ধার হয়েছে।

Written by SNS Kolkata | July 30, 2022 3:28 am

বুধবার শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়া ফ্ল্যাটের তল্লাশি চালিয়ে ইডি ২৭ কোটি ৯০ লক্ষের মতো টাকা উদ্ধার হয়েছে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে ৪.৩১ কোটি টাকার সোনা।

এবিষয়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ দাবি করেন, ওই ফ্ল্যাটে যেতেন এলাকার সাংসদ সৌগত রায়ও।

তাঁকেও ডেকে জেরা করুক ইডি। এর উত্তরে সৌগত রায় বলেন, প্রথমত অর্পিতা মুখোপাধ্যায়কে আমি চিনি না।

তাই তাঁর যে ওই আবাসনে কোনও ফ্ল্যাট আছে, তা আমার জানার কথা নয়। রথতলার ক্লাব টাউন আবাসনে যে ফ্ল্যাটটি আমার বলা হচ্ছে, তা আমার নয়।

একজন প্রোমোটার কামারহাটি পুরসভার চেয়ারম্যান মারফত আমাকে অফিস হিসেবে ব্যবহারের জন্য দিয়েছে। আমি ওই আবাসনে থাকি না, একটি অফিস রয়েছে মাত্র।

আর আমার অফিসটি ব্লক-২ তে, আর খবর নিয়ে জানলাম অর্পিতার ফ্ল্যাটটি ব্লক-৫-এ। আরও বলেন, আমি তো আমার কথা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছি।

কিন্তু দিলীপ ঘোষ আমার বিরুদ্ধে যে অভিযোগ করছেন তা অসত্য। উনি যদি প্রমাণ করতে পারেন যে, আমি অর্পিতার ফ্ল্যাটে যেতাম বা কখনও গিয়েছি, তা হলে আমি সাংসদ পদ ছেড়ে দেব।