দলের ডাকে এসেছিলাম’, পার্থর সঙ্গে বৈঠকের পর মন্তব্য রাজীবের

তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে একান্ত বৈঠক সারলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।রাজীব বলেন দলীয় নেতৃত্ব ডেকেছিল তাই এসেছিলাম।

Written by SNS Kolkata | December 22, 2020 4:20 pm

রাজীব বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে একান্ত বৈঠক সারলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। দলের বিরুদ্ধে ক্ষোভ নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটে রাজীব বলেন এখনও বলার মতাে কিছু হয়নি। দলীয় নেতৃত্ব ডেকেছিল তাই এসেছিলাম।

এদিন বৈঠক শেষে সংবাদ মাধ্যমকে রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, দলীয় নেতৃত্ব ডেকেছিল। দলের নির্দেশ পালন করে কর্মী হিসেবে এখানে এসেছি। এর আগেও পার্থদার বাড়িতে এসেছি তখন তাে কেউ জানতই। দলের রুিদ্ধে ক্ষোভ প্রসঙ্গে সাংবাদিকরা তাঁকে জিজ্ঞেস করেন। উত্তরে রাজীববাবু জানান, নিন্দুকদের কাজই নিন্দা করা। আমি নিজের থেকে এখনও কিছু বলিনি।

বৈঠক প্রসঙ্গে তিনি আরও জানান, দলের মধ্যের কথা। সে কথা আমি সংবাদমাধ্যমকে জানাব না। শুভেন্দু প্রসঙ্গে কিছুটা সাবধানী রাজীবের মন্তব্য, সবারই একটা নিজস্ব মতামত থাকে। শুভেন্দু একটা আলাদা মানুষ, আমিও আলাদা মানুষ। রাজীবের প্রতিক্রিয়া শুনে রাজনৈতিক মহলের একাংশের ধারণা, আপাতত খুব মেপে পা ফেলছেন তিনি। তাই সংবাদ মাধ্যমের সামনে এখনই কিছু বলতে রাজি নন।

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের সম্পর্কের অকাতি হওয়ার পর থেকেই তাঁকে সমর্থন জানিয়ে সুর চড়িয়েছিলেন দলের আরও অনেকেই। দলের ক্ষিদ্ধে পরােক্ষ বক্তব্যে অসন্তোষ উগরে দিয়েছিলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও। নিজের কেন্দ্র হাওড়ার ডােমজুড় এবং জেলার বিভিন্ন জায়গায় তাঁর সমর্থনে পােস্টার, হাের্ডিং দেখা যাচ্ছিল। এ নিয়ে গুঞ্জন তৈরি হয় রাজনৈতিক মহলে।