স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযােগে স্বামী গ্রেফতার

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযােগে স্বামীকে গ্রেফতার করল পুলিশ। পুলিশি সুত্রের খবর,বছর তিনেক আগে মিনাক্ষী ও বাবাই নস্করের বিয়ে হয়।

Written by SNS Kolkata | November 9, 2020 6:46 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযােগে স্বামীকে গ্রেফতার করল পুলিশ। পুলিশি সুত্রের খবর, প্রায় বছর তিনেক আগে মিনাক্ষী নস্করের (২৩) সঙ্গে বিয়ে হয়েছিল রিজেন্ট পার্কের পূর্ব আনন্দ পল্লীর বাসিন্দা বাবাই নস্করের (32) সঙ্গে। তাদের একটি দেড় বছরের পুত্র সন্তানও রয়েছে মিনাক্ষীর পরিবারে অভিযােগ, বিয়ের দুমাস পর থেকেই মিনাক্ষীর উপর তার শ্বশুরবাড়ির লােকেরা মানসিক এবং শারীরিক অত্যাচার শুরু করে।

মিনাক্ষীর জামাইবাবু সুরজিৎ সর্দার জানান, বাবাই নম্বরের একটি মুরগির মাংস বিক্রির দোকান ছিল। বিয়ের কিছু মাস বাদে সেই দোকান সে বন্ধ করে দেয়। তারপর থেকেই ক্রমাগত মিনাক্ষীর উপর চাপ দেওয়া হত বাপেরবাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য।

এমনকি মিনাক্ষীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করতাে তার স্বামী ও শশুরবাড়ির লােকরা। এমনকি সুরজিৎবাবুর অভিযোগ, মিনাক্ষী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেননি। তাকে তার শশুরবাড়ির লােকে মেরে ঝুলিয়ে দিয়েছে।

পুলিশি সুত্রের খবর, ৩ নভেম্বর মিনাক্ষী নিজের শ্বশুরবাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে বলে পুলিশকে জানিয়েছে তার শশুরবাড়ির লােকরা। এরপর তার শ্বশুরবাড়ির লোক মিনাক্ষীকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। তারপর ৬ নভেম্বর মিনাক্ষী মারা যায় হাসপাতালে।

মিনাক্ষীর বাড়ির তরফ থেকে জগাই মণ্ডল তার স্বামী বাবাই নস্কর, মেনা নস্কর এবং ডলি নস্করের বিরুদ্ধে রিজেন্ট পার্ক থানাতে অভিযোগ দায়ের করেন। এই মর্মে পুলিশ একটি মামলা রুজু করে তদন্তে নামে। গ্রেফতার হয় স্বামী বাবাই নস্করকে।