গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, চন্দ্রকোনা রােড এলাকায় চাঞ্চল্য

মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে চন্দ্রকোনা রােড এলাকায়। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ৩ নম্বর ব্লকের চন্দ্রকোনা রােডের দুর্লভগঞ্জে।

Written by SNS February 4, 2021 12:02 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

বুধবার সাতসকালেই বাড়ি থেকে এক গৃবধুর ঝুলন্ত। মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে চন্দ্রকোনা রােড এলাকায়। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ৩ নম্বর ব্লকের চন্দ্রকোনা রােডের দুর্লভগঞ্জ এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধুর নাম মনিমালা সিং, বয়স আনুমানিক ২৫ বছর। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় বুধবার সকাল নাগাদ বাড়ির ভিতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার বাড়ির লােকেরা।

এরপর স্থানীয় বাসিন্দারা ফোন করে বর দেয় চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশকে। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশ গিয়ে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

অন্যদিকে কি কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখার জন্য তদন্ত শুরুরু করেছে চন্দ্রকোনা রােড বিট হাউসের পুলিশ। তবে ওই ঘটনায় রীতিমতাে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে চন্দ্রকোনা রােডের দুর্লভগঞ্জ এলাকায়।

কিন্তু কি কারণে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তার বাড়ির কেউই কিছুই বলতে পারছে না। তবে ওই ঘটনার ফলে তার পরিবারের ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।