অভিনয়ের টোপ দিয়ে মধুচক্র, গড়িয়া থেকে গ্রেফতার এক

টিভি সিরিয়াল ও সিনেমাতে অভিনয়ের সুযােগ করার টোপ দিয়ে,তরুণীদের বারুইপুরে ডেকে ঐ মহিলাদের মধুচক্রে কাজে ব্যবহারের চেষ্টা।

Written by SNS South 24 Parganas | November 2, 2020 4:40 pm

প্রতিকি ছবি (Photo: IANS)

গােপন সূত্রে খবর পেয়ে গড়িয়া স্টেশন চত্বর থেকে শনিবার রাতে মধুচক্র চালানাের কাজে যুক্ত সুজিত সরকার নামে এক যুবককে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলি , ধৃতকে রবিবার আদালতে তােলা হলে পুলিশি হেফাজতের আদেশ হয়।

বারুইপুর পুলিশ জেলা সুত্রে জানা গেল টিভি সিরিয়াল ও সিনেমাতে অভিনয়ের সুযােগ করে দেবার নাম করে তরুণীদের ডেকে পাঠানাে হত গড়িয়া স্টেশন চত্বরে একটি বাড়ির ভাড়া ঘাৱে।

ধৃত সুজিত সরকার অভিনয়ের জন্য আসা মহিলাদের মধুচক্রে কাজে লাগাতে চলেছে বারুইপুর অঞ্চলে এর জন্য ষাট হাজার টাকার রফা হয়েছে এমন খবর পেয়েই পুলিশ হানা দেয়। ধরা পড়ে সুজিত। উদ্ধার হয় আটজন মহিলা।

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল ছড়িয়েছে। সুজিতের পেছনে বড়াে কোন চক্র আছে কীনা খতিয়ে দেখছে পুলিশ। কিছুদিন আগে নরেন্দ্র পুর নবগ্রাম অঞ্চল থেকে মধুচক্রে যুক্ত তিন জন গ্রেফতার হয়েছিল। সেই সময়ে উদ্ধার হয় এক নাবালিকা সহ তিন মহিলা। শহরতলিতে এভাবে কাজের লােভ দেখিয়ে মধুচক্রের আড়ালে পাচার চক্র কাজ করছে কীনা গুরুত্ব দিয়ে দেখছে বারুইপুর পুলিশ জেলার আধিকারিকগণ।