জবাব দিলেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব

তৃণমূল সাংসদ দেব (Photo: IANS)

হলদিয়ায় সরকারি কর্মসূচিতে আসছেন প্রধানমন্ত্রী। সেই অনুষ্ঠানে সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে জানানাে হয় বলে জানা গিয়েছিল। কিন্তু, টুইটারে এ বিষয়ে সাংসদ সাফ জানিয়ে দিলেন, তিনি ওই অনুষ্ঠানে যােগ দিচ্ছেন না।

এই প্রসঙ্গে দেবকে ট্যাগ করে টুইটারে প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ লেখেন, হলদিয়ায় মােদীর সঙ্গে একই মঞ্চে থাকবেন দেব ও শিশির অধিকারী! শােরগােল রাজ্য রাজনীতিতে’!

এরপরই সৌমিত্রকে পালটা টুইট করে দেব লিখেছেন, ‘প্রিয় সৌমিত্র, আমি এখনও তােমার কাজের ক্ষমতা ও সাফল্য নিয়ে গর্বিত। কিন্তু, ওই অনুষ্ঠানে থাকতে পারব না, এজন্য আমি ক্ষমাপ্রার্থী। তবে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত। আমাদের রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তুমি সর্বা আমার ভালােবাসা ও সম্মানের জায়গায় থাকবে।


প্রসঙ্গত, আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় সরকারি কর্মসূচিতে যােগ দেওয়ার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীর। ওই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আমন্ত্রণ জানানাে হয়েছে বলে খবর।

পাশাপাশি আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন সাংসদ শিশির অধিকারী। সেই সঙ্গে দেবকেও ঘাটালের সাসেদ হিসেবে আমন্ত্রণ জানানাে হয়। এরপরই এই আমন্ত্রণকে ঘিরে চর্চা শুরু হয় রাজ্য রাজনীতিতে।