বন্ধ হচ্ছে না কলকাতা থেকে লন্ডনগামী উড়ান

নতুন বছরে কলকাতা থেকে লন্ডনগামী বিমানের টিকিট কাটা রয়েছে। তবুও ওমিক্রনের দাপাদাপিতে অনিশ্চিত হয়ে পড়েছিল উড়ান। ফলে বাড়ছিল উৎকণ্ঠা।

Written by SNS Kolkata | January 2, 2022 2:19 pm

নতুন বছরে কলকাতা থেকে লন্ডনগামী বিমানের টিকিট কাটা রয়েছে। তবুও ওমিক্রনের দাপাদাপিতে অনিশ্চিত হয়ে পড়েছিল উড়ান। ফলে বাড়ছিল উৎকণ্ঠা। অবশেষে স্বক্তি পেলেন যাত্রীরা।

সরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, লন্ডন থেকে কলকাতায় বিমান নামায় এই মুহূর্তে নিষেধাজ্ঞা থাকলেও, কলকাতা থেকে লন্ডনগামী বিমান চলাচল বজায় রাখবে তারা। ওমিক্রন নিয়ে ইতিমধ্যেই সতর্ক রাজ্য।

ব্রিটেন থেকে সরাসরি কলকাতায় আসা বিমানের ক্ষেত্রে জারি নিষেধাজ্ঞা। আগামী জানুয়ারি থেকে নিষেধাজ্ঞা কার্যকর হবে। অসামরিক বিমান পরিবহণ মন্ত্রককে চিঠি দিয়ে সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছে নবান্ন।

এরপর থেকেই চিন্তায় পড়েছিলেন কলকাতা থেকে লন্ডনগামী বিমানের যাত্রীরা। ৯ জানুয়ারি থেকে প্রতি রবিবারই ছাড়বে এই এআই ১৬৩ ফ্লাইট।

ইতিমধ্যেই কলকাতা থেকে লন্ডনগামী জানুয়ারি মাসের সমস্ত উড়ান প্রায় ভরতি হয়ে রয়েছে। ইকোনমি ক্লাসের ২২০ জন এবং বিজনেস ক্লাসের ১৪ টি আসনের সবই বুকড।

একই অবস্থা দিল্লি, মুম্বই, চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাবাদ, অমৃতসর ও আহমেদাবাদ থেকে লন্ডনগামী এয়ার ইন্ডিয়ার সমস্ত ফ্লাইটেরও।