জঞ্জালের আগুনে বিস্ফোরণ

লােকেরা ময়লা ফেলত তার থেকে সংক্রমণ ছড়ানাের আশঙ্কা ছিল।সেই ময়লা পােড়াতে গিয়ে বিপত্তি।ময়লা পােড়াতে গিয়ে বিস্ফোরণ বেলুড়ে রমানাথ ভট্টাচার্য স্ট্রিটে।

Written by SNS Belur | March 15, 2021 7:34 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: iStock)

বাড়ির পেছনে লােকেরা ময়লা ফেলত তার থেকে সংক্রমণ ছড়ানাের আশঙ্কা ছিল। কিন্তু সেই ময়লা পােড়াতে গিয়ে বিপত্তি। রবিবার ময়লা পােড়াতে গিয়ে বিস্ফোরণ হাওড়ার বেলুড়ে রমানাথ ভট্টাচার্য স্ট্রিটে। গুরুতর আহত সনৎ মন্ডলকে হাওড়া জেলা হসপিটালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় চারিদিকে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। হাওড়া জেলা হাসপাতালে গুরুতর আহত সনৎ মন্ডল জানান, ঘরের পিছনে সবাই ময়লা ফেলে চলে যায়। ময়লাগুলাে বিষাক্ত হবে বলে আমি আর কাকা সেটাকে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করি। সেটাকে জ্বালিয়েও দিই।

তারপর আমরা সাইডে কিছুক্ষণ বসি। হঠাৎ কি একটা বিস্ফোরণ হয়। সনৎ মন্ডলের পাশের বাড়ির কাকা সুশান্ত খাড়া জানান, ঘরের পিছনে জঞ্জালে আগুন দেওয়া হচ্ছিল। তারপর আমরা পাশে বসে গল্প করছিলাম। হঠাৎ ভক্ করে একটা আগুন ছিটকে বেরিয়ে এল।

তবে তিনি বলেন কোনও আওয়াজ হয়নি। ওখানে নােংরা ও অন্যান্য জিনিস ছিল। সেখান থেকেই আগুন বিশেষ করে প্লাস্টিক ছিটকে বেরিয়ে আসে বলে তিনি জানান। এদিকে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কি থেকে এরকম ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করা হচ্ছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।