গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

বিয়ের পর থেকে টাকা পয়সার দাবিতে বছর আঠারোর গৃহবধূকে অত্যাচার করত শ্বশুর , শ্বাশুড়ি।অভিযোগের ভিত্তিতে পুলিশ শ্বশুর , শাশুড়িকে গ্রেফতার করেছে।

Written by SNS ভালুকাশোল | June 28, 2022 4:08 pm

বিয়ের কয়েক মাসের মধ্যেই এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় গৃহবধূর শ্বশুর , শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ বিয়ের পর থেকে টাকা পয়সার দাবিতে বছর আঠারোর গৃহবধূকে অত্যাচার করত শ্বশুর , শ্বাশুড়ি। ওই গৃহবধূর দাদার অভিযোগের ভিত্তিতে পুলিশ শ্বশুর , শাশুড়িকে গ্রেফতার করেছে। এই ঘটনা ঘটেছে গোপীবল্লভপুরে থানার ভাতভাঙা গ্রামে।

শনিবার সন্ধ্যায় ওই গ্রামের একটি ফাঁকা মাঠে একটি গাছে ছিতা সোরেন ( ১৮ ) নামে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয় । পুলিশ জানিয়েছে ওই গৃহবধূর বাড়ি ভালুকাশোল গ্রামে। সাত আট মাস আগে ওই গ্রামের সামু সোরেনের সাথে তার বিয়ে হয়।

বিয়ের পরেই স্বামী ব্যাঙ্গালোরে কাজের জন্য চলে যায়।অভিযোগ এরপরেই শ্বশুর , শ্বাশুড়ি টাকার দাবি করে শারীরিক অত্যাচার চালাতে থাকে।

শনিবার গৃহবধূ বাড়িতে ফোন করে বিষয়টি জানিয়ে ছিল বলে পুলিশ জানিয়েছে । এরপর শনিবার সন্ধ্যায় পাশের গ্রাম ভাতভাঙার একটি মাঠে গাছে ঝুলন্ত দেহ উদ্ধার হয় ওই গৃহবধূর।

ওই গৃহবধূর দাদা শোভারাম মন্ডি থানায় শ্বশুর হাড়ি সোরেন এবং শ্বাশুড়ি পার্বতি সোরেন বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।পুলিশ অভিযোগের ভিত্তিতে এদিন সোমবার বিকেলে শ্বশুর , শ্বাশুড়িকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে অভিযোগে জানানো হয়েছে অভিযুক্তরা রীতিমত টাকার দাবিতে ওই গৃহবধূকে অত্যাচার করত।