বিনা প্রতিদ্বন্দ্বিতায় ওঁকে জেতান, ভবানীপুরে মমতার সভায় আহ্বান অশীতিপর বামনেতার

বিধানসভায় বামেরা কেবল রাজনৈতিক ময়দানেই হার মানেনি, ব্যক্তি মমতার কাছেও মাথা নুইয়েছে বাম মতাদর্শে বিশ্বাসী কোনও কোনও মানুষ।

Written by SNS Kolkata | September 9, 2021 2:00 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: SNS)

বিধানসভায় বামেরা কেবল রাজনৈতিক ময়দানেই হার মানেনি, ব্যক্তি মমতার কাছেও মাথা নুইয়েছে বাম মতাদর্শে বিশ্বাসী কোনও কোনও মানুষ। বুধবার ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মীসভায় তারই এক নজির মিলল। স্থানীয় প্রাক্তন বাম দলনেতা বাদল চট্টোপাধ্যায় মঞ্চে হাজির হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী করার ডাক দিলেন।

বুধবার কর্মীসভায় মমতা বক্তব্য রাখার আগেই মঞ্চে হাজির হন ৮৪ বছর বয়সী বামপন্থী নেতা বাদল চট্টোপাধ্যায়। বয়স তার শরীরে থাবা বসিয়েছে। তবুও তিনি ছুটে এসেছেন মঞ্চে। কাঁপা কাঁপা গলায় মমতার জয়গান করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ও সৌজন্য দেখিয়ে এগিয়ে আসনে, তার স্বাস্থ্যের খবর নেন।

বাবদলবাবু অনুরােধ করেন, তিনি এই মঞ্চ থেকে কিছু বলতে চান। এরপর পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম তাকে মাইকের কাছে নিয়ে যান। মাইকেই বাদবাবু বলেন, উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) তাে গােটা রাজ্যেই জিতে বসে রয়েছেন। আবার কেন ওঁকে লড়াই করতে হবে? সমস্ত রাজনৈতিক দল ও সংগ্রামী মানুষের কাছে আমার অনুরােধ, মমতা বন্দ্যোপাধ্যায়কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়যুক্ত করুন।