ঝড়ের সময় ঘরের বাইরে বেরােবেন না, ইয়াস নিয়ে সতর্ক করতে সাংসদ দেবের ভিডিও বার্তা

দেব (Photo: IANS)

ইয়াস ঘূর্ণিঝড় নিয়ে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল লােকসভা কেন্দ্রের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব মঙ্গলবার এক ভিডিও বার্তায় ঘাটাল লােকসভা কেন্দ্রের প্রতিটি মানুষকে কাছে আবেদন করেছেন ঝড়ের সময় ঘরের বাইরে বেরােবেন না। ইয়াস নিয়ে সতর্ক থাকবেন।

তিনি তার ভিডিও বার্তায় বলেছেন আশা করি ঘাটাল লােকসভা কেন্দ্রের প্রতিটি মানুষ ভালাে আছেন সুস্থ আছেন। কঠিন সময় আমরা সবাই চেষ্টা করছি কিভাবে মানুষকে ভালাে রাখা যায়।

ঝড়ের সময় ঘরের বাইরে বেরােবেন না, গাছ বা ক্ষতিগ্রস্ত বাড়ির নিচে দাঁড়াবেন না, ইলেকট্রিক ল্যাম্পপােস্টের সামনে দাঁড়াবেন না। এই করােণা মহামারীর সঙ্গে সঙ্গে আরও একটি বিপর্যয়ের মুখে আমাদের দাঁড়াতে হচ্ছে।


তিনি ভিডিওবার্তায় আরাে বলেছেন যে ঘাটাল লােকসভা কেন্দ্রের প্রতিটি বিধানসভা এলাকায় ত্রাণ শিবির খােলা হয়েছে। সেই ত্রাণশিবিরে দুর্গত মানুষেরা থাকবেন তাদের থাকা খাওয়ার সমস্ত প্রয়ােজনীয় ব্যবস্থা করা হয়েছে।

কোভিড আক্রান্তদের জন্য আলাদা থাকার ব্যবস্থা করা হয়েছে। নির্দিষ্ট কিছু ফোন নম্বর তিনি সকলের উদ্দেশ্যে তার ভিডিও বার্তার মাধ্যমে জানিয়েছেন। তিনি বলেন এই প্রাকৃতিক বিপর্যয়ের সময় সকলকে এক হয়ে কাজ করতে হবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে দিনরাত এক করে কাজ করছেন সেভাবেই আমাদের হাতে হাত লাগিয়ে কাজ করতে হবে। তাই তিনি ঝড় নিয়ে সকলকে সতর্ক থাকার আবেদন জানান।