পুলিশের ‘সান্টাক্লজ’ সাজে কটাক্ষ দিলীপের

২৫ ডিসেম্বর ‘সান্টাক্লজ’ সেজে খড়গপুরের এসডিপিও দীপক সরকারকে বিএনআর গার্ডেনে ঘুরে শিশুদের মধ্যে চকোলেট বিলি করতে দেখা গিয়েছিল।

Written by SNS Kolkata | December 27, 2021 5:04 pm

Kolkata: West Bengal BJP President Dilip Ghosh addresses a press conference, in Kolkata on Nov 20, 2020. (Photo: IANS)

২৫ ডিসেম্বর ‘সান্টাক্লজ’ সেজে খড়গপুরের এসডিপিও দীপক সরকারকে বিএনআর গার্ডেনে ঘুরে শিশুদের মধ্যে চকোলেট বিলি করতে দেখা গিয়েছিল।

রবিবার সকালে পুলিশের ওই ভূমিকায় তীব্র কটাক্ষ করলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। তিনি বলেন, “যখন গুলি চলে, বোমা ফাটে, ছিনতাই হয়, ইভিএম লুঠ হয় তখন পুলিশ কোথায় থাকে আমি জানি না।

সান্টাক্লজ সাজলে ভালোই লাগে। কিন্তু সান্টাক্লজ সাজা পুলিশের কাজ নয়। মানুষ যাতে উৎসবের দিনে আনন্দে মেতে উঠতে পারে, শান্তিতে সুস্থ জীবনযাপন করতে পারে সেটা দেখা পুলিশ প্রশাসনের কাজ। পুলিশের পরীক্ষা ওখানেই। পুলিশ সেদিকে নজর দিক।”

বিগত পুর নির্বাচনে আগে-পরে মাফিয়াদের দাপট দেখেছে খড়গপুর শহর। শহরের পরিচিতিই তৈরি হয় ‘মাফিয়াদের শহর’ নামে।

সেই প্রসঙ্গে দিলীপের প্রতিক্রিয়া, “পুলিশ মাফিয়াদের তুলে ধরছে, তাদের সাহায্য করছে। সাধারণ মানুষের ক্ষমতা কমে আসছে।” তবু দিলীপের ভরসা, সাধারণ মানুষ মাফিয়াদের বিরুদ্ধে লড়াই করেছেন। তারা ভোট দেবেন।

দলীয় সংগঠনে সাম্প্ৰতিক রদবদল প্রসঙ্গে দিলীপবাবু বলেন, “আমরা সংগঠন দাঁড় করাবার জন্য লড়াই করেছিলাম। সংগঠন দাঁড়িয়েছে। দল বড় হয়েছে। নতুন লোক আসছে। দল বড় করার জন্য তাদেরও জায়গা দিতে হবে। তাই দলকে নতুন করে সাজানো হচ্ছে।”