কয়লার পর গরুপাচার কাণ্ডেও সিবিআই হেফাজতে বিকাশ মিশ্র

কয়লার পর এবার গরুপাচার কাণ্ডে ও সিবিআইয়ের নজরে বিকাশ মিশ্র। তাঁকে নিজেদের হেফাজতে নিল সিবিআই। আগামী ১০ দিন সিবিআই হেফাজতে থাকতে হবে বিকাশকে।

Written by SNS Kolkata | April 9, 2022 12:35 pm

কয়লার পর এবার গরুপাচার কাণ্ডে ও সিবিআইয়ের নজরে বিকাশ মিশ্র। তাঁকে নিজেদের হেফাজতে নিল সিবিআই। আগামী ১০ দিন সিবিআই হেফাজতে থাকতে হবে বিকাশকে। ১৮ এপ্রিল ফের আদালতে পেশ করা হবে তাঁকে। দীর্ঘদিন ধরে কয়লা কাণ্ডে তদন্ত চালাচ্ছে ইডি ও সিবিআই।

গতবছর বিকাশকে গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এরপর তাঁকে তোলা হয়েছিল আসানসোলের সিবিআই আদালতে। তাকে জেলে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। ওইদিনই অসুস্থ হয়ে পড়েন বিকাশ।

ওইদিন রাতেই তাঁকে বর্ধমান হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় এসএসকেএমে। শুক্রবার এসএসকেএম থেকে গরুপাচার কাণ্ডে বিকাশ মিশ্রকে আসানসোল বিশেষ সিবিআই আদালতে হাজির করা হয়।

বিচারক রাজেশ চক্রবর্তী প্রথমে ১৫ দিনের জেল হেফাজত দেয় তাঁকে। কিন্তু সিবিআই গরুপাচার কাণ্ডে বিকাশ মিশ্রকে নতুন করে সংযুক্ত করে। সিবিআই গ্রেপ্তার করে তাঁকে। নিজেদের হেফাজতে নেওয়ার দাবি জানায়। এরপর ফের শুনানি হয়।

আগামী ১৮ এপ্রিল পর্যন্ত বিকাশ মিশ্রকে সিবিআই হেফাজতের নির্দেশ দেয় আদালত। এদিন সিবিআই এজলাসে দশদিনের হেফাজত হয়েছে বিকাশ মিশ্রের।