শব্দ বাজি ফাটাতে গিয়ে মৃত্যু স্কুলছাত্রীর

শব্দ বাজি ফাটাতে গিয়ে মৃত্যু হল এক স্কুলছাত্রীর। শনিবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার কদমতলী গ্রাম পঞ্চায়েতের জালালপুর গ্রামে

Written by SNS Malda | November 17, 2020 7:53 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

করােনা আবহে উচ্চ আদালতের নির্দেশকে উপেক্ষা করে শব্দ বাজি ফাটাতে গিয়ে মৃত্যু হল এক স্কুলছাত্রীর। শনিবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার কদমতলী গ্রাম পঞ্চায়েতের জালালপুর গ্রামে। ঘটনায় শােকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গােটা গ্রামে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানাে হয়েছে।

পরিবার সুত্রে জানা গিয়েছে, মৃতের নাম জয়ন্তি রবিদাস (৭)। সে স্থানীয় স্কুলের প্রথম শ্রেণীতে পড়াশােনা করতাে। পরিবারের রয়েছে বাবা সুমন রবিদাস এবং মা তুলসী রবিদাস। রতন রবিদাসের দুই মেয়ে জয়ন্তি পরিবারে বড়ো।

মৃতের জেঠু রতন রবিদাস জানান, প্রত্যেক বছরে মত এবছর শনিবার কালী পূজো উপলক্ষে বাড়ির ছােটদের জন্য বাজি নিয়ে আসে। সেই মত বাড়ির পরিবারের সদস্যদের সাথে বাজি ফাটা ছিলেন তারা। সেই সময় বাজিতে আগুন ধরাতে যায় সে। সেই সময় বাজির আগুন হঠাৎই তার জামাতে লেগে যায়। তার চিৎকার শুনে পরিবারের লােকেরা ছুটে আসলে আগুন নিভিয়া।

এরপর তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ওই স্কুলছাত্রীর। পুলিশ সুত্রে জানা যায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানাে হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।