প্রকাশ্য দিবালোকে দোকানের তালা ভেঙ্গে চুরির চেষ্টায় -এক যুবককে গ্রেফতার করল দাসপুর থানার পুলিশ

প্রকাশ্যে দিবালোকে চুরির ঘটনা এই প্রথম। পুলিশ ওই যুবককে গ্রেফতার করে তার সাথে আর কারা জড়িত রয়েছে জানার জন্য তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Written by SNS Midnapore | June 27, 2022 3:09 pm

রবিবার দুপুরে ঘটনাটি ঘটে শ্চম মেদিনীপুর জেলার দাসপুর থানার রাজনগর বাজার এলাকায়। রবিবার পুর নাগাদ ভারী বৃষ্টি হয় দাসপুর থানার রাজনগর এলাকায়।

সেই সময় জনগর বাজারের ব্যবসায়ী প্রতাপ আস তার দোকান বন্ধ করে বাড়ি য়েছিল। ঠিক সেই সময় বন্ধ থাকা দোকানের তালা ভেঙে দোকানে চুরির ষ্টা করে এক যুবক।

ওই যুবক লোহার রড দিয়ে যখন দোকান এর চাবি তালা ঙছিল তখন বিষয়টি নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। এরপর ওই যুবককে তেনাতে ধরে ফেলে আটকে রাখে ওই এলাকার ব্যবসায়ীরা এবং বিষয়টি গন করে দাসপুর থানার পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দপুর থানার পুলিশ। রাজনগর বাজারের ব্যবসায়ীরা ওই যুবককে মারধর না রে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনাস্থলে গিয়ে প্রকাশ্য দিবালোকে দোকানে ব করার চেষ্টার অভিযোগে ওই যুবককে দাসপুর থানার পুলিশ গ্রেপ্তার করে।

এলাকায় চুরির ঘটনা নতুন নয় , কিন্তু প্রকাশ্যে দিবালোকে চুরির ঘটনা এই প্রথম। পুলিশ ওই যুবককে গ্রেফতার করে তার সাথে আর কারা জড়িত রয়েছে জানার জন্য তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

তবে ওই ঘটনাকে কেন্দ্র করে সপুর থানার রাজনগর বাজারে রবিবার দুপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।