পুজো প্যান্ডেলে ভিড়, আশঙ্কার কথা জানালেন অধীর

দুর্গা পুজোর প্যান্ডেলে প্যান্ডেলে যেভাবে প্রতিদিন মানুষের ভিড় বাড়ছে, তাতে নতুন করে মানুষের কোভিডে আক্রান্ত হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

Written by SNS Kolkata | October 11, 2021 5:18 pm

অধীর রঞ্জন চৌধুরী (Photo: IANS)

দুর্গা পুজোর প্যান্ডেলে প্যান্ডেলে যেভাবে প্রতিদিন মানুষের ভিড় বাড়ছে, তাতে নতুন করে মানুষের কোভিডে আক্রান্ত হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। সতর্কতা অবলম্বন না করলে, ফের কোভিড সংক্রমণের আশঙ্কা থেকেই যাচ্ছে।

রবিবার মুর্শিদাবাদ জেলা কংগ্রেস কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই আশঙ্কা প্রকাশ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সাংসদ অধীর চৌধুরী।

এদিন তিনি বলেন, ‘সতর্কতা সবাই জারি করছে, যাতে নতুন করে বাংলার মানুষ কোভিডে সংক্রমিত না হন। বিশেষজ্ঞরাও বলছেন, আমরা যে যাই করি না কেন, সতর্কতা আবলম্বন করতে যেন ভুল না হয়। এরপরও আমরা যদি সতর্কতা অবলম্বন না করি, তাহলে চিন্তার বিষয়। পরশু দিন আমি কলকাতায় ছিলাম।

সেখানে যেভাবে প্যান্ডেলে প্যান্ডেলে মানুষের ভিড় দেখছিলাম, সেই ভিড় আগামী দিনে কোথায় গিয়ে দাঁড়াবে কেউ জানে না। বড়ো বড়ো পুজো হয়েছে। চিত্তাকর্ষক সমস্ত প্যান্ডেল। মানুষ আনন্দ করতে চায়। তাদেরও কোনও দোষ নেই।

কিন্তু সতর্কতা কিভাবে রক্ষা হবে আমার জানা নেই। দেবী দুর্গার কাছে প্রার্থনা, নতুন করে বাংলার মানুষকে করোনায় সংক্রমণ হওয়া থেকে বাঁচাতে।’