ধন্যবাদ অভিষেকের

টুইটে অভিষেক লেখেন, ‘রাজ্যের ৪ পুরসভা নির্বাচন ৩ সপ্তাহ পিছিয়ে দেওয়ার জন্য কলকাতা হাইকোর্ট ও রাজ্য নির্বাচন কমিশনকে আন্তরিক অভিনন্দন।

Written by SNS Kolkata | January 16, 2022 11:05 am

হাইকোর্ট আগেই রাজ্যের চার পুরসভার ভোট পিছিয়ে দেওয়ার জন্য বলেছিল কমিশনকে। ভোট পিছিয়ে দিলে সরকারের কোনও আপত্তি নেই, সেই কথাই এদিন চিঠি দিয়ে কমিশনকে জানিয়ে দেয় নবান্ন।

আর তার পরেই ভোট পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় রাজ্য নির্বাচন কমিশন। করোনা পরিস্থিতিতে ভোট পিছিয়ে দেওয়ায় হাইকোর্ট ও কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ তথা সাংসদ অভিষেক সম্পাদক বন্দ্যোপাধ্যায়।

দিন কয়েক আগেই করোনা পরিস্থিতিতে এই ভোট পিছিয়ে দেওয়া হোক বলে নিজের ব্যক্তিগত মত জানিয়েছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ।

কলকাতা হাইকোর্টও ভোট সংক্রান্ত রায়ে ৪-৬ সপ্তাহ পুর নির্বাচন পিছিয়ে দেওয়ার কথা বলে, সেই রায়কেই মান্যতা দিয়ে ৩ সপ্তাহ রাজ্যের ৪ পুরসভা নির্বাচন পিছিয়ে দেওয়া হল।

এই সিদ্ধান্তের পরই টুইট করে কলকাতা হাইকোর্ট ও রাজ্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এও মনে করিয়ে দেন, ৩ সপ্তাহে সংক্রমণের হার ৩ শতাংশের নীচে আনতে হবে।

টুইটে অভিষেক লেখেন, ‘রাজ্যের ৪ পুরসভা নির্বাচন ৩ সপ্তাহ পিছিয়ে দেওয়ার জন্য কলকাতা হাইকোর্ট ও রাজ্য নির্বাচন কমিশনকে আন্তরিক অভিনন্দন।

এবার আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে যাতে আগামী ৩ সপ্তাহে সংক্রমণের হার ৩ শতাংশের নীচে নেমে যায়।’ তিনি আরও যোগ করেন, ‘করোনার বিরুদ্ধে লড়াই শক্তিশালী করা এখন বেশি প্রয়োজন’