কথা রাখলেন মুখ্যমন্ত্রী, চাকরি পেলেন প্রয়াত বিধায়ক মৃগেন মাইতির ভাইপাে

কথা রাখলেন মুখ্যমন্ত্রী। চাকরি পেলেন দেবস্মিত মাইতি। তিনি সদ্য প্রয়াত মেদিনীপুরের বিধায়ক মৃগেন মাইতির ভাইপাে।

Written by SNS West Midnapore | December 11, 2020 3:53 pm

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

কথা রাখলেন মুখ্যমন্ত্রী। চাকরি পেলেন দেবস্মিত মাইতি। তিনি সদ্য প্রয়াত মেদিনীপুরের বিধায়ক মৃগেন মাইতি’র ভাইপাে। গত সােমবার দুপুরে প্রয়াত হয়েছেন মেদিনীপুরের বিধায়ক মৃগেন মাইতি ।

মৃগেন মাইতির মৃত্যু সংবাদ পেয়ে মুখ্যমন্ত্রী জনসভা জনসভা শেষ করে তিনি তার বাড়িতে যান। তিনি মৃগেন বাবুর পরিজনদের সাথে দেখা করে কথা বলেন। তখনই তার সঙ্গে দেখা হয় দেবস্মিত মাইতির। তিনি মৃগেনবাবুর ছােট ভাই মৃনাল-এর ছেলে। মৃনাল হৃদরােগে আক্রান্ত হয়ে গত ফেব্রুয়ারি মাসে মারা যায়।

দেবস্মিত মুখ্যমন্ত্রীকে জানায় সে বেকার একটা চাকরির ব্যবস্থা করে দেওয়া হলে ভালাে হয়। সব শুনে মুখ্যমন্ত্রী তাকে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। তার বায়ােডাটা চেয়ে নিয়েছিলেন। সােমবার বিকেলে মৃগেনবাবুর বাড়ি থেকে যাওয়ার পর ২৪ ঘণ্টার মাথায় মুখ্যমন্ত্রী তাঁর কথা রাখলেন। মঙ্গলবার বিকালে দেবস্মিত-এর কাছে চাকরির নিয়ােগপত্র পৌঁছে যায়। 

নিঃসন্তান ছিলেন মৃগেনবাবু। তাই মৃগেনবাবুর পারিবারিক কাজকর্ম মিটে যাওয়ার পর তার ভাইপাে কাজে যােগ দিবেন। তাকে মেদিনীপুর সদর ব্লকের বিডিও অফিসে বাংলা সহায়তা কেন্দ্রে কাজ দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী কথা রাখায় খুশি দেবস্মিত ও তার বাড়ির সকলেই।