দলের পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে হাতাহাতি এবিভিপি ও টিএমসিপি’র মধ্যে

এবিভিপি ও তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকদের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা, হাতাহাতি। এই ঘটনায় চরম উত্তেজনা ছড়াল চাকদহ কলেজ জুড়ে।

Written by SNS Chakdaha | December 25, 2020 6:41 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

দলের পতাকা ছেড়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল চাকদহ কলেজে। এবিভিপি ও তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকদের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা, হাতাহাতি। এই ঘটনায় চরম উত্তেজনা ছড়াল চাকদহ কলেজ জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাকদহ থানার বিশাল পুলিশবাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই বিষয়ে তৃণমূল ছাত্র পরিষদের নেতা প্রীতম মজুমদার অভিযােগ করে বলেন, ‘এবিভিপি’র কোনও অস্তিত্ব নেই কলেজে। তা সত্ত্বেও কলেজে উত্তেজনা ছড়ানাের জন্য এবিভিপি আমাদের দলের পতাকা ছিঁড়ে ফেলে।

‘তিনি আরও বলেন, “এই বিষয়ে আমরা কলেজের প্রিন্সিপালকে ডেপুটেশন দিয়েছি। পাল্টা এবিভিপির নেতা কৌশিক মণ্ডলের অভিযােগ, আমাদের ওপর মিথ্যা দোষারােপ করা হচ্ছে। তৃণমূল ছাত্র পরিষদের ছাত্ররা এবিভিপি’র পতাকা ছিঁড়েছে। তারই প্রতিবাদ করায় আমাদের ওপর চড়াও হয় তৃণমূল ছাত্র পরিষদ।’

তিনি আরও বলেন, “আমরা গােটা বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানিয়েছি। সমাধান না হলে বৃহত্তর আন্দোলনে নামব।’ যদিও এবিভিপি’র এই অভিযােগ পুরােপুরি অস্বীকার করেছেন প্রীতম মজুমদার। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাকদহ থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ এসে পরিস্থিতি নিরস্ত্রণে আনে।